নাটোররাজশাহীরাজশাহী সংবাদ

ঝুলন্ত অবস্থায় ফেসবুকে ভাইরাল সেই কণ্ঠশিল্পীর মরদেহ

নাটোর প্রতিনিধিঃ

নাটোরে বেতার শিল্পী ও দরিদ্র ভ্যানচালক রেজাউল করিমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সম্প্রতি ফেসবুকে তার গাওয়া গান ভাইরাল হয়েছিল। গতকাল শনিবার সন্ধ্যায় লালপুর উপজেলার কৃষ্ণরামপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রেজাউল করিম আত্মহত্যা করেছেন বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। রাজশাহী বেতারের তালিকাভুক্ত শিল্পী ছিলেন তিনি। বর্তমানে রেজাউল করিমের স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে আছে।

এলাকাবাসীরা জানায়, রেজাউল করিমের কণ্ঠে ছিল সুরের মূর্ছনা। কিন্তু অভাবের কারণে তিনি বেশিদূর এগোতে পারেননি। তিনি রিকশা ও ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। মাঝে মধ্যে বিভিন্ন অনুষ্ঠানে যন্ত্রশিল্পী হিসেব কাজ করতেন। শুক্রবার রেজাউল করিম লালপুর উপজেলার কৃষ্ণরামপুর গ্রামের নিখিল সরকারের মেয়ের বিয়ের অনুষ্ঠানে বাদ্যশিল্পী হিসেবে যান।

নিখিল সরকারের ভাইয়ের ছেলে মিঠুন সরকার বলেন, শনিবার দুপুর ১২ টার দিকে রেজাউল বলেন, তার শরীর খারাপ করছে। তিনি একটু ঘুমাবেন। পরে গান করার সময় তাকে আর খুঁজে পাওয়া যায়নি। বিকেল ৩ টার দিকে তাদের বাড়ির পাশের আমবাগানের একটি গাছে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

লালপুর থানার ওসি ফজলুর রহমান বলেন, খবর পেয়ে শনিবার রাতে পুলিশ রেজাউল করিমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে তার মৃত্যুর কারণ নিশ্চিতভাবে জানা যাবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button