নাটোররাজশাহী সংবাদ

লালপুরে ছোট ভাইয়ের হতে বড় ভাই খুন আটক-৫

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে জান আলী ৫২ ও আনসার আলী ৪০ নামের দুই ভাইয়ের মধ্যে জমি জমা সংক্রান্ত বিবাধের জেরে ছোট ভাই আনসার আলী ও তার লোকজনের পিটুনিতে বড় ভাই জান আলী নিহত হয়েছে।

আজশুক্রবার ৭ মে দুপরে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের আট্টিকা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জান আলী ওই গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে। এ ঘটনায় ছোট ভাই আনসার আলী সহ একই গ্রামের ৫ জনকে আটক করেছে পুলিশ। আটকৃত অন্যরা হলো আবু রায়হান ৩২,আশিক আলী ১৫, মামুন আলী ১৮ ও আনসার আলীর ছেলে মতিউর রহমান ২৬। এ ঘটনায় মহিলা সহ আরো বেশ কয়েকজন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই দুই ভায়ের মধ্যে দীর্ঘ দিন ধরে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল। শুক্রবার তাদের বিরোধপূর্ন জমি মাপ জোখের এক পর্যায়ে উভয়ের মধ্যে কথা কাটা-কাটী আরম্ব হয়। এরই এক পর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে আনসার ও তার লোকজন কাঠের বাটাম দিয়ে জান আলীকে পিটিয়ে জখম করে। পরে মারাত্মক আহত অবস্থায় জান আলীকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পৌছে পরিস্থিতি শান্ত করে এবং ওই ৫ জনকে আটক করে থানায় নিয়ে আসে, এ বিষয়ে এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় মামলা হয়নি, তবে মামলার প্রস্তুতি চলছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button