সংবাদ সারাদেশসারাদেশ

লক্ষ্মীপুরে জাল ভোট দেওয়ার চেষ্টা, প্রার্থী সহ আটক-৮

লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নে ভোটকেন্দ্রে প্রভাব বিস্তার ও জাল ভোট দেওয়ার চেষ্টার অভিযোগে ইউপি সদস্য প্রার্থী সহ ৮ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

আজ রোববার (২৮ এপ্রিল) দুপুরে ইউনিয়নের পূর্ব চরমনসা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাদেরকে আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস.) হাসান মোস্তফা স্বপন ও রামগতি সহকারী কমিশনার (ভূমি) মানস চন্দ্র দাস।

জানা গেছে, কেন্দ্রে প্রভাব বিস্তারের অভিযোগে ইউপি সদস্য প্রার্থী মো. নুরনবী ও মো. শাহজাহানকে আটক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মানস চন্দ্র দাস। এ কেন্দ্র থেকে একই অভিযোগে তিনি কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত প্রার্থীদের এজেন্ট গিয়াস উদ্দিন ও মো. দিদারকে আটক করেন। এ ছাড়া একই কেন্দ্র থেকে রোকেয়া বেগমকে জাল ভোট দেওয়ার চেষ্টাকালে আটক করা হয়। এর আগে হোসেনপুর উচ্চবিদ্যালয় থেকে ৩ জনকে আটক করেছে পুলিশ।

উল্লেখ্য, সীমানা জটিলতার কারণে প্রায় ১৩ বছর স্থগিত ছিল লক্ষ্মীপুরের ৫ ইউনিয়নের নির্বাচন। ইউনিয়ন গুলো হলো- দক্ষিণ হামছাদী, দালাল বাজার, বাঙ্গাখাঁ, লাহারকান্দি ও তেওয়ারীগঞ্জ।

রোববার সকাল ৮টা থেকে এসব ইউনিয়নের ৪৬টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। ৫টি ইউনিয়নে ২৮ জন চেয়ারম্যান, ২২৫ জন সদস্য ও সংরক্ষিত ওয়ার্ডে ৬৩ জন সদস্য প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইউনিয়ন গুলোতে ভোটার রয়েছে ১ লাখ ২২ হাজার ৯২৮ জন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button