নাটোর

ভাত খাওয়ার কথা বলে ঘরে ঢুকে ভাবিকে ধর্ষণ

নাটোর প্রতিনিধিঃ

নাটোরে ভাত খাওয়ার কথা বলে ঘরে ঢোকে ভাবিকে ধর্ষণ করেছে দেবর মুক্তার হোসেন।সম্প্রতি জানা গেছে,বেশ কিছুদিন ধরে পাশের বাড়ির এক ভাবিকে কুপ্রস্তাব দিচ্ছিল মুক্তার হোসেন।ওই গৃহবধূর স্বামী কাজের সুবাদে বাইরে থাকলে মুক্তার প্রায়ই তার বাড়িতে আসতো। সম্প্রতি ভাত খাওয়ার কথা বলে ঘরে ঢোকে মুক্তার। এ সময় রান্নাঘরে একা পেয়ে তাকে ধর্ষণ করে সে। ঠিক সেই মুহূর্তেই ঘরে ঢুকে পরে গৃহবধূর স্বামী। এ ঘটনা এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

২১ নভেম্বর ধর্ষণের অভিযোগ এনে নাটোরের বাগাতিপাড়া থানায় মামলা করেন ভুক্তভোগী গৃহবধূ। মামলার পরদিন অভিযান চালিয়ে মুক্তার হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

এজাহার সূত্রে জানা গেছে, মাঝে মধ্যে ওই গৃহবধূর বাড়িতে যাতায়াত করতো প্রতিবেশী মুক্তার হোসেন। ১৮ নভেম্বর সকালের দিকে গৃহবধূর স্বামী রাজমিস্ত্রির কাজে চলে যান। পরে সকাল ১১টার দিকে রান্না করছিলেন গৃহবধূ। এ সময় গৃহবধূর বাড়িতে আসেন মুক্তার। কথা বলার একপর্যায়ে ভাত খাওয়ার ইচ্ছে পোষণ করে সে। এরপর পানি খেতে চাইলে গৃহবধূ পানি আনতে ঘরে ঢোকেন। এ সুযোগে গৃহবধূর ঘরে ঢুকে পেছন থেকে জড়িয়ে ধরে ধস্তাধস্তির একপর্যায়ে ধর্ষণ করে মুক্তার। এমন সময় ঘরে ঢুকে স্ত্রীকে ধর্ষিত হতে দেখে চিৎকার করে প্রতিবেশীদের ডাকতে থাকেন গৃহবধূর স্বামী। পরে মুক্তার পালিয়ে যায়।

বাগাতিপাড়া থানার ওসি নাজমুল হক বলেন, রবিবার সকালে ভুক্তভোগী গৃহবধূকে নাটোর আধুনিক হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এছাড়া গ্রেফতার মুক্তারকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button