নাটোররাজশাহীসংবাদ সারাদেশ

নাটোরে শেখ কামালের জন্ম দিনের অনুষ্ঠান বয়কট করলেন ইসাহাক আলী

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামান এর জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭২তম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা প্রশাসন। তবে এই অনুষ্ঠান বয়কট করলেন লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী।

এ ছাড়া অনুষ্ঠানের প্রধান অতিথি নাটোর ১ লালপুর থেকে বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলকে উপস্থিত দেখা যায়নি। তবে তাঁর পক্ষ থেকে আওয়ামীলীগের নেতা কর্মীরা অনুষ্ঠানে যোগদান করেন এবং উপস্থিত ছিলেন । আজ বৃহস্পতিবার সকালে নাটোরের লালপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্বাস্থ্য বিধি মেনে উপজেলা পরিষদের মিলাতয়াতনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলার দায়িত্বপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী ভূমি কমিশনার শাম্মী আক্তারের সভাপেিত্বে অনুষ্ঠানে অনান্য বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিঃ এর শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম কাওসার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, লালপুর থানার ওসি (তদন্ত) আবু সিদ্দিক প্রমুখ। এবিষয়ে লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী বলেন, মঞ্চে চেয়ার না থাকার কারণে অনুষ্ঠানে যোগদান করা হয়নি। তিনি আরো বলে, বঙ্গবন্ধুর জৈষ্ঠ্য পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর প্রতি শ্রদ্ধা জানিয়ে তাঁর প্রতিকৃতিতে ফুল দিয়েছি।

এ বিষয়ে লালপুর উপজেলার দায়িত্বপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী ভূমি কমিশনার শাম্মী আক্তার বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যানের জন্য র্নিধারিত চেয়ার রাখা ছিলো। অথচ সে অনুষ্ঠানে আসেনি। এবিষয়ে নাটোর ১ লালপুর থেকে বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, অসুস্থ থাকার কারণে অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেনি । তবে নেতা কর্মীরা উপস্থিত ছিলেন বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button