নাটোর

বাবা বিয়ে করায় গলায় ফাঁস দিলেন মা-মেয়ে

নাটোর প্রতিনিধিঃ

গতকাল শনিবার (২২ জানুয়ারি) নাটোর সদর উপজেলার হালশা ইউনিয়নের মন্ডলপাড়া গ্ৰামে বাবা গোপনে দ্বিতীয় বিয়ে করায় মা ও মেয়ে একসঙ্গে একই রশিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ ঘটনায় মেয়ে মুন্নি মারা গেছে। আশঙ্কাজনক অবস্থায় মা জাহেদা বেগমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত মেয়ে মুন্নি সদর উপজেলার হালসা মন্ডলপাড়া গ্ৰামের সাবেক ইউপি সদস্য খোরশেদ মন্ডলের মেয়ে এবং আহত জাহেদা বেগম খোরশেদ আলমের স্ত্রী।

এলাকাবাসী সুত্রে জানা যায়, সাবেক ইউপি সদস্য খোরশেদ আলম গোপনে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের বিষয়টি জানাজানি হলে পরিবারের সদস্যদের মধ্যে কলহের সৃষ্টি হয়। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকতো। শনিবার পরিবারের সদস্যদের সঙ্গে খোরশেদের স্ত্রী ও মেয়ের ঝগড়া হয়। পরে মা ও মেয়ে তাদের ঘরে গিয়ে একসঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। ঘটনাটি পরিবারের অন্য সদস্যরা দেখতে পেয়ে আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

নাটোর থানার ওসি মনসুর রহমান জানান, দুইজনকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মেয়ে মুন্নিকে মৃত ঘোষণা করেন। মা জাহেদা বেগমকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো থানায় কোনো অভিযোগ করা হয়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button