নাটোরসংবাদ সারাদেশ

বাগাতিপাড়ায় ফুটবল টুনামেন্টে রাজশাহীকে হারিয়ে চ্যাম্পিয়ন নাটোর

 মোঃ মনজুরুল ইসলাম নাটোর জেলা প্রতিনিধিঃ

মুজিব বর্ষ উপলক্ষে বিজয় দিবসে নাটোরের বাগাতিপাড়ায় প্রাইজমানি ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ বিকেলে বাগাতিপাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ে মাঠে আমরা ক’জন স্পোটিং ক্লাবের আয়োজনে নাটোর ফুটবল একাডেমি বনাম রাজশাহী কাটাখালি ফুটবল একাডেমি ফাইনাল খেলায় অনুষ্ঠিত হয়।

খেলায় প্রথমর্ধে গোল শুন্যই শেষ হয়। দ্বিতীয়র্ধে উভয় দল একটি করে গোল করায় ড্র হয়। পরে খেলা টাইব্রেকারে গড়ায় । টাইব্রেকারে নাটোর ফুটবল একাডেমি ৩ টি গোল করে আর রাজশাহী কাটাখালি ফুটবল দল ২ টি গোল করে ফলে নাটোর ফুটবল একাডেমি দল চাম্পিয়ন হয়। খেলা শেষে চাম্পিয়ন দলকে পুরুস্কার প্রাইজমানি ৩০ হাজার টাকা ও ট্রফি এবং রানার্সআপ দলকে প্রাইজমানি ২০ হাজার টাকা তুলে দেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

এসময় উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, অবসরপ্রাপ্ত যুগ্মসচিব স্বাস্থ্য মন্ত্রানালয় ও কনসালটেন্ট হেল্থ সেক্টর টিএমএসএস বগুড়া শ্রী মলয় কুমার রায়, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মকুল, বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু, বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমর রায়,আমরা ক”জন স্পোটিং ক্লাবের সভাপতি তেফিকুর রহমান, সহ আওয়ামীলীগ ,যুবলীগ,ছাত্রলীগ ও হাজার হাজার দর্শক বৃন্দ। গত ৬ ডিসেম্বর বাগাতিপাড়া প্রাইজমানি ফুটবল টুনামেন্ট ৮টি ফুটবল দল নিয়ে খেলা শুরু হয়েছিল।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button