রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে র‌্যাব-৫ কর্তৃক ইয়াবাসহ আটক ১

স্টাফ রিপোর্টারঃ

গতকাল ২৯ আগস্ট ৬.০০ ঘটিকায় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারস্থ আদর্শ মিষ্টান্ন ভান্ডার এর সামনে মহাসড়কের উপর অপারেশন পরিচালনা করে ২৭,০০০ পিচ ইয়াবাসহ এক ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব-৫। আটক কৃত আসামী হলেন মোঃ এনায়েত হোসেন (২৭), পিতা-মোঃ শাহজাহান আলী, গ্রাম-চক চাঁপাল, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, একজন ব্যক্তি যাত্রীবেশে মাদকদ্রব্য ইয়াবা নিয়ে পাবনা টু রাজশাহী গামী লোকাল বাস যার রেজিঃ নং- ঢাকা মেট্টো-ব-১৪-৯৬১৭ যাত্রীবাহী পরিবহণ যোগে রাজশাহী এলাকার দিকে আসছে। উক্ত সংবাদ পেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করে সঙ্গীয় অফিসার ফোর্সসহ একই তারিখ ২.৫০ মিনিটে রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারস্থ আদর্শ মিষ্টান্ন ভান্ডার এর সামনে মহাসড়কের উপর পৌছে চেকপোষ্ট পরিচালনা শুরু করে। চেকপোষ্ট চলাকালীন ৩.০৫ মিনিটে একই স্থানে মহাসড়কের উপর যাত্রীবাহী মাছরাঙ্গা নামক পরিবহণ পৌঁছালে বাসটিকে থামানোর সিগন্যাল দিয়ে বাসটি থামানো হলে, সেখান থেকে দৌড়ে ১ ব্যক্তি পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় তাকে ঘটনাস্থালেই আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত আসামী ইয়াবা ট্যাবলেট কক্সবাজার হতে নিয়ে এসেছে। লকডাউনের দীর্ঘ সময় ধরে এই ইয়াবা গুলো কক্সবাজারে রাখা হয়েছিল। লকডাউনের পর বাংলাদেশের বিভিন্ন স্থানে বিভিন্ন মাধ্যমে তা প্রেরণ করা হচ্ছে। সম্প্রতি এসব ইয়াবা নাটোর এসেছিল এবং নাটোর হতে রাজশাহীর দিকে সেগুলো নিয়ে আসা হচ্ছিল। ইয়াবা বহনের জন্য বাস পরিবহন হিসেবে ব্যবহৃত হচ্ছে।

আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ১০(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button