ঢাকাসংবাদ সারাদেশ

সাভারের আশুলিয়ায় গৃহবধুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নাসিম খান, সাভার প্রতিনিধিঃ

সাভারের আশুলিয়ায় এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে আসাদুজ্জামান রকি নামের (২৫) এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রাতে আশুলিয়া ইউনিয়নের কাঠগড়ার সরকার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে আশুলিয়া
থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়,২৫ বছর বয়সী ওই গৃহবধু স্বামীকে সঙ্গে নিয়ে সরকার বাড়ি এলাকার হাফিজ উদ্দিনের বাড়িতে একটি কক্ষ নিয়ে ভাড়া থাকতেন।পরে গতকাল ওই গৃহবধুর পাশের ঘরের ভাড়াটিয়া আসাদুজ্জামান রকি নামের এক যুবক ওই গৃহবধুকে গ্যাস সিলিন্ডার নষ্ট হয়েছে এই মর্মে আসামী তার ঘরে ডেকে নেন। পরে ওই যুবক ওই গৃহবধুকে হত্যার হুমকি দিয়ে জোরপূর্বক ভাবে ধর্ষণ করেন।

এসময় ওই গৃহবধু চিৎকার করলে আশেপাশের লোকজন এসে ধর্ষণকারী যুবককে আটক করে আশুলিয়া থানা পুলিশকে খবর দেয়। পরে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণকারী যুবককে গ্রেপ্তার করেন। ধর্ষণের শিকার ওই গৃহবধুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে পুলিশ।

এবিষয়ে আশুলিয়া থানার এস আই ফরহাদ হোসেন বলেন,ভুক্তভোগী ওই নারী ধর্ষণকারী যুবককে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। দুপুরে আসামীকে আদালতে প্রেরণ করা হবে। আটক ধর্ষণকারী দিনাজপুর জেলার হাকিমপুর থানার নওপাড়া গ্রামের আব্দুল হান্নান হকের ছেলে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button