ঢাকাসংবাদ সারাদেশ

বাড়িওয়ালার কিল-ঘুষিতে নিহত ১ যুবক

যাত্রাবাড়ী প্রতিনিধিঃ

ঢাকা যাত্রাবাড়ীতে বাসায় কথিত বউ আনায় বাড়িওয়ালার কিলঘুষিতে ১ যুবক নিহত হয়েছে। নিহতের নাম আব্দুল্লাহ আল সোহান ২৮। সে ড্যাফোডিল ইউনিভার্সিটি থেকে পড়াশোনা শেষ করে বিদেশে যাওয়ার চেষ্টা কর ছিলো। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে গোলাপবাগের মানিক নগর এলাকায় আহত অবস্থায় তাকে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আব্দুল্লাহ আল সোহানের বাড়ি পটুয়াখালী জেলার, বাউফল উপজেলার গোলাবাড়ি গ্রামে। ড্যাফোডিল ইউনিভার্সিটি থেকে লেখাপড়া শেষ করে কানাডায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন সে। তার বাবা বাউফল ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।

যাত্রাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম বলেন, মুগদা জেনারেল হাসপাতাল থেকে জানতে পারি রাত সাড়ে ৮টার দিকে গোলাপবাগ মনোয়ারা হাসপাতালের সামনে কিল ঘুষির ঘটনায় সোহান নামে এ যুবক গুরুতর আহত হন। পরে এলাকার লোকজন তাকে উদ্ধার করে মুগদা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সেখান থেকে মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে তাকে মারধর করা হলো এই বিষয়ে তদন্ত চলছে বলে জানান সে।

নিহতের চাচতো ভাই সাগর মিয়া জানান, আমার চাচতো ভাই সোহান গত দুই বছর আগে দোলা আক্তার নামে এক মেয়েকে বিয়ে করেন কোর্ট ম্যারেজের মাধ্যমে। বিষয়টি উভয় পরিবারের লোকজন জানতো, রাত সাড়ে ৮টার দিকে স্ত্রী দোলাকে নিয়ে তার বাবার গোলাপবাগের ভাড়া বাসায় যান। বাসা থেকে ফেরার সময় বাড়িওয়ালা জামাল মিয়ার সাথে দেখা হয়, তখন জামাল মিয়া ক্ষিপ্ত হয়ে সোহানকে কিলঘুষি মারতে থাকে। তাতে সোহান অচেতন অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে, তখন তাকে দ্রুত মুগদা জেনারেল হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন।

তিনি আরো জানান, বিয়ের বিষয়টা বাড়িওয়ালা এবং আশে পাশের লোকজন জানতো না। এই ঘটনায় মধ্যরাতে অভিযুক্ত বাড়িওয়ালা জামালকে আটক করে যাত্রাবাড়ী থানা পুলিশ, বলেও জানায় তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button