ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

বিয়ের একমাসের মাথাই রত্নাকে রেখে পালালেন ইতালির সেই যুবক

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

একের পর এক ভালোবাসার টানে বাংলাদেশে ছুটে আসছেন বিদেশি তরুন- তরুণী ।সেই ভালোবাসার টানেই ইতালি থেকে ছুটে এসে ঠাকুরগাঁওয়ের বালীয়াডাঙ্গীর রত্না রানী দাস (১৯) নামে এক তরুণীকে বিয়ে করেন আলী সান্দ্রে চিয়ারোমিন্তে (৩৯) নামে এক যুবক ।

জানা গেছে ,ওই তরুণী রত্না রানী দাসের (১৯) বাড়ি ঠাকুরগাঁওয়ের বালীয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের খোকোপাড়া গ্রামে। তার বাবা দিনমজুর মারকুস দাস।

এরই মধ্যে তাদের বিয়ের এক মাস পেরিয়ে গেছে। এইদিকে আলি সান্দ্রে চলে গেছেন নিজ দেশ ইতালিতে। ভিসা না হওয়ায় যেতে পারেননি মারকুস দাসের মেয়ে রত্না। তবে এখন জানা যায়, ইতালিতে রয়েছেন আলি সান্দ্রের স্ত্রী ও ১০ বছরের একটি ছেলে সন্তান। 

এই ব্যাপারে খোঁজ নিয়ে জানা যায়, আলি সান্দ্রে পরিবারের কাউকে না জানিয়ে সহকর্মীর সঙ্গে বাংলাদেশে আসে এবং বিয়ে করে রত্নাকে। এব্যাপারে রত্নার সঙ্গে কথা বলতে চাইলে, রতনা জানান, ‘আমার সঙ্গে আমার স্বামীর যোগাযোগ রয়েছে, প্রতিদিনই কথা বলি আমরা।’

আলি সান্দ্রের আগের স্ত্রী-সন্তানের কথা জানেন কি না এ বিষয়ে জিজ্ঞেস করলে রত্নার মা বলেন, আমার জামাই আমাদের বলেছে, তার একটা মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল কিন্তু তারা বিয়ে করেনি। যেহেতু আমার মেয়েকে বিয়ে দিয়েছি, এখন তার ভাগ্যে যা আছে তাই হবে। রত্নার বাবা মারকুস দাসকে জিজ্ঞেস করা হলে, এ বিষয়ে তিনি কোনো কথা বলতে রাজি হননি। 

এইদিকে রত্না দাসের এক প্রতিবেশী বলেন, বিদেশি ওই যুবকের এভাবে প্রতারণা করে আমাদের দেশের মেয়েকে বিয়ে করা ঠিক হয়নি। বিয়ে দেয়ার আগে আরও খোঁজ খবর নেয়া উচিত ছিল। এ ঘটনায় এলাকায় বিভিন্ন রকম সমালোচনা ও মন্তব্য শুরু হয়েছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button