সংবাদ সারাদেশ

শেরপুর জেলা পরিষদ নির্বাচনে হুমায়ুন কবির বিপুল ভোটে বিজয়ী

মোঃ বিল্লাল হোসেন শেরপুর প্রতিনিধিঃ

শেরপুর জেলা পরিষদ নির্বাচন উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। এ  নির্বাচনে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিদ্রোহী প্রার্থী হুমায়ুন কবীর রুমান দ্বিতীয় বারের মতো  চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্ধি  আওয়ামী লীগ  প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল। জেলা রির্টানিং অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে,  বিজয়ী প্রার্থী হুমায়ুন কবীর রুমান মোটরসাইকেল প্রতীকে ৫৪৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী এডভোকেট চন্দন কুমার পাল আনারস প্রতীকে পেয়েছেন ১৮৭ ভোট। অপর প্রার্থী মোঃ জাকারিয়া বিষু চশমা প্রতীকে পেয়েছেন ৫ ভোট।

জেলা প্রশাসক কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা ও শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তার নির্বাচনের বেসরকারী  ফলাফল ঘোষনা করেন। বিগত নির্বাচনেও তিনি বিদ্রোহী প্রার্থী হিসেবে আ’লীগের মনোনীত প্রার্থী এড. চন্দন কুমার পালকে পরাজিত করে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন।

বীর মুক্তিযোদ্ধা সন্তান হুমায়ুন কবির রুমান সাবেক পৌর মেয়র এবং জেলা পরিষদের প্রশাসক হিসেবেও ইতিপূর্বে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। সোমবার জেলার ৫টি কেন্দ্রে কড়া নিরাপত্তা ও সুষ্ঠু ব্যবস্থাপনার মধ্যদিয়ে সকাল নয়টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। বেলা বারোটার মধ্যেই প্রায় প্রতিটি কেন্দ্রের ভোট গ্রহণ সম্পন্ন হয়ে যায়।

তবে ইভিএমে ভোট হ‌ওয়ায় বেলা ২ টার পর অতি অল্প সময়ের মধ্যেই ফলাফল প্রকাশ করা হয়। এদিন কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। উল্লেখ্য, শেরপুর জেলা পরিষদ নির্বাচনে ৫টি উপজেলার ৫২টি ইউনিয়ন ও ৪টি পৌরসভার মোট ৫টি কেন্দ্রে ভোটার সংখ্যা ছিল ৭৪৩ জন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button