ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

পীরগঞ্জে যুবলীগের আয়োজনে ফ্রী মাস্ক বিতরন

লিমন সরকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও জেলা পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ যুবলীগ আয়োজনে মাস্ক বিতরন করা হয়।

৩ মে সোমবার পশ্চিম চোরাস্তা যুবলীগ আয়োজিত মাস্ক বিতরণের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পীরগঞ্জ আওয়ামী লীগেের সভাপতি সাবেক ঠাকুরগাঁও ৩ আসনের সংসদ সদস্য ইমদাদুল হক ও সাধারণ সম্পাদক রেজুওয়ানুল হক বিপ্লব মাস্ক বিতরণ অনুষ্ঠানে রেজুওয়ানুল হক বিপ্লব বক্তব্য দেন আমাদেরকে করোনা মোকাবেলা করেই দেশের চলমান উন্নয়ন ও অর্থনীতি গতিশীল রাখতে হবে।

বিগত দিনে করোনায় আমাদের অনেক নেতাকর্মী মারা গেছেন। আমরা এখনো সেই শোক ভুলতে পারি নি। করোনা মোকাবিলা করেই আমাদের পথ চলতে হবে। ভারতের করোনা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে তিনি বলেন, সম্প্রতি ভারতে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় দেশেটিতে করোনা বৃদ্ধি পেয়েছে কয়েক গুণ। চরম ঝুঁকির মধ্যে রয়েছে তারা। বাংলাদশে চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত করায় করোনা তেমন হারে বৃদ্ধি এখনো পায় নি। সবাইকে মাস্ক পড়তে হবে, এবং সামাজিক দূরত্ব মানতে হবে। ভ্যাকসিন দেয়ার সুযোগ আসলে সবাইকে ভ্যাকসিন দিতে হবে।

যুবলীগ আয়োজিত মাস্ক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পীরগঞ্জ আওয়ামী লীগ ও যুবলীগের সভাপতি খোরশেদ আলম মোল্লা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুমন,দুলাল, মইনুল,সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন । যুবলীগের সভাপতি খোরশেদ আলম জানান, ১হাজার মাস্ক বিতরন করা হয়েছে প্রয়োজনে মোতাবেক আরো মাস্ক বিতরণ হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button