সংবাদ সারাদেশসারাদেশ

সিঁধ কেটে ঘরে ঢোকায় গণপিটুনিতে যুবক নিহত

সংবাদ চলমান ডেস্ক : লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় স্থানীয় মসজিদের ইমাম মোস্তাফিজুর রহমানের ঘরের সিঁধ কেটে ঘরে ঢোকায় গণপিটুনিতে নজরুল ইসলাম নামে এক যুবক নিহত হয়েছে।

মঙ্গলবার ভোরে উপজেলার দরবেশপুর ইউনিয়নের জগৎপুর গ্রামে এ ঘটনা ঘটে। চুরি করতে গিয়ে ধরা পড়ায় নজরুলের ছুরিকাঘাতে ইমাম মোস্তাফিজুর রহমান আহত হয়েছেন।

এদিকে, নজরুলকে গণপিটুনি দিয়ে মেরে ফেলার ঘটনায় থানায় হত্যা মামলা প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ। নিহত নজরুল একই গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার ভোরে স্থানীয় ইমাম মোস্তাফিজুর রহমানের ঘরে সিঁধ কেটে নজরুল চুরি করছিল। এ সময় চোরকে হাতেনাতে ধরে মোস্তাফিজ চিৎকার দেয়। একপর্যায়ে মোস্তাফিজের শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করে নজরুল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু চিৎকারে আশপাশের লোকজন এসে নজরুলকে গণপিটুনি দেয়। এতে নজরুল গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় নজরুল ও মোস্তাফিজকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নজরুল মারা যায়। গৃহকর্তা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

দরবেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জানান, নজরুলসহ কয়েকজন একটি মাইক্রোযোগে এসে তিনটি ঘরে চুরি করে। চতুর্থ ঘরে চুরি করতে গিয়ে মসজিদের ইমাম মোস্তাফিজের হাতে নজরুল ধরা পড়ে। পরে ইমামকে ছুরিকাঘাত করে নজরুল পালানোর চেষ্টা করে স্থানীয়দের হাতে ধরা পড়ে। স্থানীয়রা তাকে গণপিটুনি দেয়। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

রামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। দুপুরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button