ঈশরদীপাবনাসংবাদ সারাদেশ

গাড়ি থেকে নিখোঁজ চালকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

পাবনা প্রতিনিধিঃ

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) গাড়ি থেকে নিখোঁজের ২দিন পরে চালক সম্রাট আলীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করলেন পুলিশ। শনিবার সকালে পাবনার শিলাইদহ ঘাট এলাকা থেকে প্রাডো জিপ গাড়ির সিটের পাশে বস্তাবন্দি অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়েছে। এ সময় এমডির ব্যবহৃত গাড়িটিও জব্দ করা হয়েছে । এ ঘটনায় সীমা খাতুন নামে এক নারীকে আটক করেছে পুলিশ।  

নিহত সম্রাট পাবনার ঈশ্বরদী পৌর শহরের মধ্য অরণকোলা (আলহাজ্ব ক্যাম্প) এলাকার আবু বক্কার সিদ্দিকের ছেলে। তিনি নিকিমথ কোম্পানির পরিচালকের গাড়ির চালক ছিলো। জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে প্রাডো গাড়ি নিয়ে অফিসে যাওয়ার কথা বলে বের হয়ে আর ফিরেনি সম্রাট। এরপর অনেক খোঁজা খুঁজি করেও তার সন্ধান পাওয়া মেলেনি। পরে গত শুক্রবার সন্ধ্যায় খবর পায় সম্রাট নিকিমথ কোম্পানির আরেক গাড়ি চালক উপজেলার বাঁশেরবাদা গ্রামের আব্দুল মমিনের বাড়িতে গিয়েছে সে। তারপর রাত ৯টার দিকে অভিযান চালিয়ে আব্দুল মমিনের স্ত্রী সীমা খাতুনকে আটক করে পুলিশ। এক পর্যায়ে সীমা খাতুন স্বীকার করেন সম্রাটকে হত্যা করা হয়েছে।এবং মরদেহ বস্তায় ভরে প্রাডো গাড়িতে তুলে মমিন নিয়ে গেছে। শনিবার সকাল ৮টার দিকে পাবনার শিলাইদহ ঘাট এলাকায় গাড়ির মধ্যে বস্তাবন্দি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেছে।

ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার বলেন, গাড়ি চালক সম্রাট খানের মরদেহ উদ্ধার করা হয়েছে। এবং এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক নারীকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ তিনি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button