ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁওয়ে দলবেঁধে কিশােরীকে ধর্ষণ-গ্রেপ্তার ৪

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলায় অপহরণের পর এক কিশােরীকে ( ১৭ ) দলবেঁধে ধর্ষণের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ । সােমবার ( ১ মার্চ ) ভােররাতে সদর উপজেলার জামালপুর ও রাণীশংকৈল উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় ।

ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) তানভিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন । গ্রেপ্তাররা হলেন- সদর উপজেলার জামালপুর ইউনিয়নের উত্তর মহেষপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে বাবুল ওরফে বাবু ( ১৯ ) , একই গ্রামের খলিলুর রহমানের ছেলে মােহাম্মদ সােহেল ( ২০ ) , রাণীশংকৈল উপজেলার নুনতাের গ্রামের শামসুদ্দিনের ছেলে রহমান ( ১৯ ) ও মােহাম্মদপুরের ঝাড়বাড়ি গ্রামের মসলিম উদ্দীনের ছেলে রমজান ( ১৯ ) ।এর আগে নির্যাতনের শিকার ওই কিশােরীর মা বাদী হয়ে ছয়জনকে আসামি করে ঠাকুরগাঁও সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ।

মামলার বিবরণে জানা যায় , এক মাস আগে গ্রেপ্তার বাবুল ওরফে বাবুর সঙ্গে ওই কিশােরীর পরিচয় হয় । গত ২৭ ফেব্রুয়ারি সে তার ১২ বছর বয়সী বােনকে সঙ্গে নিয়ে বাবুর সঙ্গে বাড়ির পাশে কাশিয়াডাঙ্গী বাজারে দেখা করতে যায় । এরপর তার বােনকে কৌশলে বাজারের পাশে একটি বাড়িতে আটকে রাখে বাবু । পরে ওই কিশােরীকে অপহরণ করে বাজারের পাশের একটি আম বাগানে নিয়ে যায় বাবুল ওরফে বাবু । এরপর সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা বাবুসহ তার অন্য বন্ধুরা মিলে ওই কিশােরীকে ধর্ষণ করে । এরপর ওই কিশােরী জ্ঞান হারিয়ে ফেললে তাকে ফেলে রেখে তারা পালিয়ে যায় ।পরদিন ২৮ ফেব্রুয়ারি সকালে ওই কিশােরীর বােন কৌশলে ওই বাড়ি থেকে পালিয়ে আম বাগানে গিয়ে তাকে খুঁজে পায় । এরপর দুজন মিলে পথ হারিয়ে জেলার রাণীশংকৈল উপজেলার মহারাজা বাজারে যায় । পরে পরিবারের লােকজন খোঁজাখুঁজি করে বিকেলে তাদের উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে ।

ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) তানভিরুল ইসলাম বলেন , প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার চারজন তাদের অপরাধ স্বীকার করেছে । বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানাে হয়েছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button