ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁওয়ে জমির খতিয়ান তৈরির মুলহােতা আটক

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

সােমবার ( ৮ ফেব্রুয়ারি ) বিকেলে জেলা শহরের কোর্ট চত্বর এলাকায় তারেক কম্পিউটারের মালিক তারেককে হাতানাতে আটক করা হয়। পুলিশ জানায় , গােপন সংবাদ পেয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল নােমান অভিযান পরিচালনা করেন ।

এ সময় জমির জাল এস এ খতিয়ান বানানাের সময় মুল হােতা ওই প্রতিষ্ঠানের মালিক তারেককে হাতে নাতে আটক করা হয় । উদ্ধার করা জাল খতিয়ানের কপিসহ অন্যান্য ভুয়া কাগজপত্র । এছাড়া আটককৃত ব্যক্তি জেলা প্রশাসক কার্যালয় রেকর্ডরুমের কর্মকর্তা ও কর্মচারীদের সিল ও স্বাক্ষর জাল করে নকল খতিয়ান তৈরি করতাে । তাকে আটকের পর একটি সংগঠনের নেতা অভিযুক্ত ব্যক্তি ছাড়ানাের জোর তদবির চালায় । কিন্তু প্রশাসন তার তদবিরের কর্নপাত না করে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়েছে । এ বিষয়ে সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান , তাকে আটকের পর থানা হেফাজেতে রাখা হয়েছে । মঙ্গলবার তাকে আদালতে হাজির করে রিমান্ডের জন্য আবেদন করা হবে ।

এছাড়া তার বিরুদ্ধে জেলা প্রশাসক কার্যালয় রেকর্ডরুমের আব্দুল গফুর বাদি হয়ে মামলা দায়ের করেছেন । জেলা প্রশাসক ড . কেএম কামরুজ্জামান সেলিম জানান , এ ধরনের ব্যক্তির কাছ থেকে সতর্ক থেকে জাল চক্রের সন্ধান পেলে আইন শৃঙ্খলা বাহিনীকে তথ্য দিয়ে সহায়তা প্রদান করতে আহ্বান জানান আর এই ধরনের অভিযান চলতে থাকবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button