ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

আলীগের বিদ্রোহী প্রার্থী ইকরামুল হককে দল থেকে অব্যাহতি

ঠাকুরগাঁ প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর বাইরে বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেয়ায় উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইকরামুল হককে আওয়ামী লীগের সব পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

শুক্রবার ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি মু. সাদেক কুরাইশী ও সাধারণ সম্পাদক দীপক কুমার রায় স্বাক্ষরিত এক চিঠিতে তাঁকে এই অব্যাহতি প্রদান করা হয়। চিঠি সূত্রে জানা যায়, পীরগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র কশিরুল আলমের বিরুদ্ধে ‘বিদ্রোহী প্রার্থী’ হিসেবে নির্বাচনে অংশ নেয়ার অভিযোগ ইকরামুল হকের বিরুদ্ধে। একারণে ইকরামুল হককে বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ ধারার ১১ উপধারা মোতাবেক দলীয় সব পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব এই বিষয়টি নিশ্চিত করেছেন। প্রসঙ্গত, আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নারিকেল গাছ মার্কায় পীরগঞ্জ পৌরসভা নির্বাচনে অংশ নিচ্ছেন ইকরামুল হক। আগামী ২৮শে ডিসেম্বর পীরগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button