জয়পুরহাটসংবাদ সারাদেশ

জয়পুরহাট জেলা প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি শফিউল,সাধারন সম্পাদক মিন্টু

নাহিদ আখতার জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

গত ২১ ডিসেম্বর রবিবার জয়পুরহাট জেলা প্রেসক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে শফিউল বারী রাশেল (চ্যানেল আই) ও সাধারণ সম্পাদক পদে মিজানুর রহমান মিন্টু (বাংলাদেশ টেলিভিশন) নির্বাচিত হয়েছেন।

অন্যান্য পদে যথাক্রমে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি পদে শাহাবুদ্দিন (দৈনিক সোনার দেশ), যুগ্ম সাধারণ সম্পাদক মোমেন মনি (ইনডিপেনডেন্ট টিভি), অর্থ সম্পাদক মনিরুজ্জামান মুনির (দৈনিক ঢাকা প্রতিদিন), দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহসান হাবিব আরমান (দৈনিক আমার সময়), সাহিত্য, সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শীতল চন্দ্র (জাগরনী টিভি, দৈনিক মায়ের আাঁচল) এবং কার্যনির্বাহী সদস্য পদে জহুরুল হক জুয়েল (দৈনিক সবুজ নিশান), আতাউর রহমান সজিব (ক্রাইম ফাইল), আবু জাহের হাবু (দৈনিক আলো প্রতিদিন), পুলক কুমার সরকার (দৈনিক সকালের সময়) নির্বাচিত হন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার দায়িত্ব পালন করেন সদর উপজেলা নির্বাচন অফিসার ফেরদৌস হোসেন ও নির্বাচন কমিশনার হিসাবে এ্যাড. মানিক হোসেন, সাংবাদিক এস.এম রুহুল আমিন দায়িত্ব পালন করেন। শনিবার সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত শহরের ষ্টেশন রোডস্থ প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত এই নির্বাচনে প্রেসক্লাবের ২৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে তাদের নির্বাচিত করেন নবগঠিত এই প্রেসক্লাবের কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি এম এ হাবিব জুয়েল ও সাধারন সম্পাদক ইমদাদুল হক।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button