সংবাদ সারাদেশসারাদেশ

স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় এক যুবকের জেল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে মাসুম নামের এক যুবককে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার বীরগাঁও স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে সাজা দেন নবীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহান।

সাজাপ্রাপ্ত মো. মাসুম (২৪) নবীনগর উপজেলার বীগাঁও ইউপির গৌরনগর এলাকার রফিকুল ইসলামের ছেলে।

জানা যায়, নবীনগর উপজেলার বীগাঁও ইউপির গৌরনগর গ্রামের মাসুম বখাটে প্রকৃতির যুবক। মেয়েদের বিরক্ত করাই তার স্বভাব। তার বখাটেপনার কারণে তার স্ত্রীও তাকে ছেড়ে চলে যান। তিনি প্রায় সময় স্কুল ও কলেজে পড়ুয়া ছাত্রীদের ইভটিজিং করে আসছিলেন।

উপজেলার বীরগাঁও স্কুল এন্ড কলেজের নমব শ্রেণির এক ছাত্রীকে তিনি প্রায় সময় ইভটিজিং করতেন। ছাত্রীর পিতার অভিযোগের ভিত্তিতে দুপুরে স্কুল প্রাঙ্গণে ছাত্রীদের ইভটিজিং করা অবস্থায় মাসুকে আটক করা হয়। তার মোবাইলে বিভিন্ন মেয়েদের সঙ্গে আপত্তিকর ছবি ও ভিডিও পাওয়ায় তার মোবাইল জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাসুমকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নবীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহান বলেন, নবম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে মাসুমকে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। কারো ভোগের পর তিনি এ ধরনের কাজ আর করবেন না বলে তার থেকে মুচলেকা আদায় করা হয়। জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালতের এ ধরনের অভিযান চলমান থাকবে প্রতিনিয়ত।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button