সংবাদ সারাদেশ

ফরিদপুরে কম্প্রেসার বিস্ফোরণে নিহত ১

ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরের বোয়ালমারীতে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ হয়ে রিফাত শেখ নামে এক ফ্রিজ মিস্ত্রি নিহত হয়েছে।শুক্রবার বেলা ১১টার দিকে বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোহাইলবাড়ি বাজারে এ ঘটনা ঘটে।

নিহত রিফাত শেখ বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের গৌরীপুর গ্রামের রবিউল শেখের ছেলে। আহত সিরাজুল ইসলাম একই গ্রামের বাসিন্দা। সিরাজুল ইসলাম নিহত রিফাত শেখের বোন জামাই।

নিহত রিফাতের চাচা কবির হোসেন জানান, গোহাইলবাড়ি বাজারে সিরাজুল ইসলামের পুরাতন একটি ফ্রিজের দোকান আছে। তিনি পুরাতন ফ্রিজ ক্রয় করে সেগুলো মেরামত করে বিক্রি করেন। শুক্রবার সকালে সিরাজ ও তার শ্যালক রিফাত দোকানে কাজ করছিলেন। ফ্রিজের কম্প্রেসার খোলার সময় এটি বিস্ফোরণ হয়।

এতে তারা দুইজন আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে রিফাত শেখের মৃত্যু হয়।দবোয়ালমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান বলেন, আহত সিরাজুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বোয়ালমারী থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button