বিনোদন

মাদক চক্রের সঙ্গে অভিনেত্রী রিয়া চক্রবর্তী গ্রেফতার

সংবাদ চলমান ডেস্কঃ

সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে মাদক চক্রের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে গ্রেফতার করা হয়েছে।

এর আগে গত রবিবার থেকে রিয়া চক্রবর্তীকে জেরা শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। পর পর ২দিন জেরার পর, আজ মঙ্গলবারও ডাকা হয় রিয়াকে।  কিছুক্ষণ জেরার পরই দুপুরে রিয়াকে গ্রেফতার করে এনসিবি। তার ডাক্তারি পরীক্ষাও করা হবে আজ।

এদিকে রিয়া স্বীকার করেছেন, তিনি বাড়িতে গাঁজার যোগান রাখতেন। সেই গাঁজা সুশান্তের রাঁধুনি দীপেশ সাওয়ান্তকে দিয়ে আনাতেন। সুশান্তের সঙ্গে যারা মাদক সেবন করতেন, তাদের মধ্যে বলিউডের কয়েকজনও রয়েছে বলে জানা যাচ্ছে। কিন্তু তিনি নিজে কখনো মাদক নেননি বলে জানিয়েছেন ।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। শুরুতে মুম্বাই পুলিশের হাতেই তদন্তভার ছিল। পরে সুপ্রিম কোর্টের নির্দেশে তা কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের হাতে ওঠে। সেই মামলায় রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে মাদকযোগের কথা উঠে এলে, আলাদা করে তদন্ত শুরু করে এনসিবি।

এই নিয়ে গত সপ্তাহে দফায় দফায় জেরার পর শুক্রবার রিয়ার ভাই শৌভিক ও সুশান্তের প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হন সুশান্তের হাউজ হেল্প দীপেশও। ৯ সেপ্টেম্বর পর্যন্ত তারাও হেফাজতে রয়েছেন বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button