ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁওয়ে শিক্ষকদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

দুর্নীতির বিভিন্ন অভিযোগে দুদক ঠাকুরগাঁও জেলায় ১৫ জন সরকারী প্রাথমিক শিক্ষককে তলব করেছে। দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-সহকারী পরিচালক দিনাজপুর মোহাম্মদ জিন্নাতুল ইসলাম স্বাক্ষরিত একটি স্মারকলিপি ৫/০১/২০২১ তারিখে ঠাকুরগাঁও সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে প্রেরণ করা হয়েছে।

দুদকের দেওয়া চিঠিতে বলা হয়েছে, জেলা প্রাথমিক শিক্ষা অফিস এবং সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস দুর্নীতি, স্থানান্তর বাণিজ্য, নিয়োগ বাণিজ্য, শিক্ষক হয়রানি, জিপিএ ৫ এবং বৃত্তি সহ বিভিন্ন অভিযোগে ১৫ জন শিক্ষকের বিরুদ্ধে মামলা করেছে। দুদক কমিশন তলব করা হয়েছিল। দুদকের তলব হওয়া শিক্ষকরা হলেন- সঞ্জীব কুমার বর্মণ, একেএম মিজানুর রহমান, ইয়াসিন আলী, আজাহার আলী, প্রফুল্ল কুমার বর্মণ, রমজান আলী, গৌরাঙ্গ দাস, আবদুল মান্নান, সিরাজুল ইসলাম, মোহাম্মদ উল্লাহ, রফিকুল ইসলাম, ইমাম গাজালী, জহরুল ইসলাম।

মোট ১৫জন সহ এ বিষয়ে জানতে চাইলে ঠাকুরগাঁওয়ের প্রাথমিক জেলা শিক্ষা কর্মকর্তা হারুন অর রশিদ বলেন, “আমি কোনও লিখিত চিঠি পাইনি তবে আমি মৌখিকভাবে জানতে পেরেছি যে ১৫/১৬জনকে দিনাজপুর দুদকের কাছে তলব করা হয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক) কর্মকর্তা কি বিষয় তলব করেছেন তা আমার জানা নেই।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button