চাপাইনবাবগঞ্জনওগাঁনাটোরপাবনারাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

২৪ ঘন্টায় রামেকের করোনা ইউনিটে মৃত্যু ৫

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে একদিনে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। তাদের কেউ করোনায় মারা না গেলেও ২ জনের মৃত্যু হয়েছে করোনা উপসর্গ নিয়ে।

আর করোনা নেগেটিভ হওয়ার পরও অন্যান্য শারীরিক জটিলতায় মারা গেছেন ৩ জন। মৃতদের মধ্যে রাজশাহীর ৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ১ জন ও নওগাঁর ১ জন। তাদের ৪ জন পুরুষ এবং ১ জন নারী। গতকাল রবিবার সকাল থেকে আজ সোমবার সকাল এর মধ্যে তাদের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি জানান, ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে কোনো রোগী মারা যাননি। তবে করোনা উপসর্গ নিয়ে রাজশাহী ও নওগাঁর ১ জন করে মারা গেছেন। এ ছাড়া করোনা নেগেটিভ হয়েও অন্যান্য শারীরিক জটিলতায় মারা গেছেন রাজশাহীর ২ জন এবং চাঁপাইনবাবগঞ্জের ১ জন।

এই সময়ে হাসপাতালের আইসিইউতে ৩ জন এবং ৩ ও ২৯/৩০ নম্বর ওয়ার্ডে একজন করে মারা গেছেন। ১৯২ শয্যার রামেক হাসপাতাল করোনা ইউনিটে সোমবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ১০৪ জন। বর্তমানে রাজশাহীর ৩৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ১৯ জন, নাটোরের ১০ জন, নওগাঁর ১৫ জন, পাবনার ১৫ জন, কুষ্টিয়ার ৬ জন, সিরাজগঞ্জের ১ জন এবং মেহেরপুরের ১ জন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৩২ জন এবং উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৪৩ জন। করোনা ধরা পড়েনি ২৯ জনের। এ ছাড়া ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ১২ জন। এই এক দিনে হাসপাতাল ছেড়েছেন ৯ জন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button