চাপাইনবাবগঞ্জরাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

রাজশাহীতে অস্ত্র-গুলি ও ইয়াবা সহ আটক ১

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে ১ রাউন্ড গুলিসহ ১ টি বিদেশী রিভলভার ও ৪৫০পিচ ইয়াবা ট্যাবলেট সহ ১ ব্যক্তিকে আটক করেছে আরএমপি ডিবি।

আটককৃত হলেন- মোঃ আজিম আলী (১৯)। সে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার উত্তর উজিরপুর গ্রামের মোঃ নজরুলের ছেলে।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করে যাচ্ছে আরএমপির প্রতিটি ইউনিট।

এরই ধারাবাহিকতায় আজ ১৮ নভেম্বর সকালে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ পুলিশ কমিশনার জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ আশিক ইকবাল, এসআই মোঃ আব্দুর রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

এ সময় গোপন সংবাদের ভিত্তি জানতে পারে যে, একজন ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ থেকে অবৈধ অস্ত্র ও নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বহন করে নগরীর কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা মোড়ে আমিন পেট্রোল পাম্পের সামনে হস্তান্তরের উদ্দেশ্যে অবস্থান করছে।   

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বেলা ১১ টায় ঘটনাস্থলে পৌঁছে আসামী মোঃ আজিম আলীকে আটক করে। এ সময় তল্লাশী করে তার কাছ থেকে ১ রাউন্ড গুলিসহ ১ টি বিদেশী রিভলভার ও ৪৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আটককৃত আসামী জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মোঃ খাইরুল ইসলাম নামের এক ব্যক্তি তাকে উক্ত অবৈধ অস্ত্র ও মাদক রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার আমিন পেট্রোল পাম্পের সামনে অজ্ঞাত এক ব্যক্তির নিকট পৌছানোর জন্য দিয়েছিলো ।

এবং সে দীর্ঘদিন যাবত ও তার সহযোগীরা অবৈধ অস্ত্র ও ইয়াবা পরিবহন করে আসছে। আসন্ন ইউপি নির্বাচনে উক্ত অবৈধ অস্ত্র ব্যবহার হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। আটককৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button