চাপাইনবাবগঞ্জসংবাদ সারাদেশসারাদেশ

এক প্রেমিকাকে নিয়ে ২প্রেমিকের সংঘর্ষে আহত ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে এক প্রেমিকাকে নিয়ে ২ জন প্রেমিকের মারামারিতে গুরুত্বর আহত হয়েছে এক প্রেমিক। অপর প্রেমিককে স্থানীয়রা আটক করে থানায় সোর্পদ করে।

চর ধরমপুর বিন্দুপাড়া আম বাগানে ঘটনাটি ঘটে রোববার ২ জুলাই বিকেল ৪ টার সময়। দুই প্রেমিকের দেখা হলে শুরু হয় কথাকাটি। এক পর্যায়ে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এ সময় রবিউল ইসলাম অপর প্রেমিক হেলালের পেটে ছুরিকাঘাত করলে পেটের ভুঁড়ি বের হয়ে যায়। পরে স্থানীরা আহত প্রেমিককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাঁর অবস্থা আশংকা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ফারজানা আলম পান্না উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে প্রেরণ করেন।

দুই প্রেমিক হচ্ছে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার চর ধরমপুর গ্রামের মিস্ত্রিপাড়ার মৃত জহির উদ্দিনের ছেলে হেলাল ও আইজুল ইসলামের ছেলে রবিউল ইসলাম। তাঁরা সম্পর্কে আপন চাচাত ভাই।

জানা গেছে, এক বছর পূর্বে দু’জন রাজমিস্ত্রির কাজে সিরাজগঞ্জ গেলে এক মেয়ের সাথে পরিচয় হয়। দুই জনই ঐ মেয়ের সাথে ফোনে কথা বললে প্রেমের সম্পর্কে জরিয়ে পড়ে। প্রেমিকা দু’জনের সাথেই মোবাইলে পৃথক ভাবে কথা বলে। বিষয়টি দু’জন জানতে পারলে মারামারির ঘটনাটি ঘটে।

এই ব্যাপারে সোমবার ৩রা জুলাই ভোলাহাট থানার অফিসার ইনচার্জ ওসি সেলিম রেজা জানান, অভিযুক্ত রবিউলকে স্থানীয়রা আটক করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button