খেলাধুলা

বোনের বিয়ের জন্যই পাকিস্তান যাবেন না মুশফিক

নিরাপত্তার ঝুঁকিতে নয়, ব্যক্তিগত কারণে পাকিস্তান সফরে যাবেন না মুশফিকুর রহিম। তার বাবা মাহবুব হামিদ , ভারত সফরেই মুশফিক তাকে জানিয়েছিলেন বিপিএলের পরই তিনি কিছুদিন বিশ্রামে থাকবেন। সে হিসেবেই মুশফিকের চাচাতো বোন জৌসিকা হামিদের বিয়ের তারিখ নির্ধারণ করা হয়। মূলত ২৪ জানুয়ারি চাচাতো বোনের বিয়েতে উপস্থিত থাকতেই পাকিস্তান সফরে যেতে চান না মুশফিক।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আগেই জানিয়েছেন, পাকিস্তান সফরে আগ্রহ নেই মুশফিকুর রহিমের । কিন্ত কি কারনে পাকিস্তান সফরে যাবেন না মুশফিক সে ব্যাপারে কোন কিছু খোলাসা করেননি তিনি। যদিও তখন পর্যন্ত পাকিস্তান সফরের চূড়ান্ত কোন সূচি জানা যায়নি। তবে এরইমধ্যে ক্রিকেটের তিন ফরম্যাটেই পাকিস্তান সফরের জন্য তারিখ নির্ধারণ করেছে বিসিবি। ২৪ জানুয়ারি সফরের প্রথম টি-টোয়েন্টিতে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। তাই ২২ জানুয়ারি দেশ ত্যাগ করবে টাইগার বাহিনী।

পাকিস্তান সফরে যেখানে বাংলাদেশের বিদেশি হেড কোচ ডোমিঙ্গোও যেতে রাজী আছেন। মুশফিক কেন পাকিস্তানে যেতে আগ্রহী নয়, এ ব্যাপারে জানতে চাইলে তার বাবা মাহবুব হামিদ জানান, বাংলাদেশ যখন ভারত সফর করেছিলও তখনই মুশফিক আমাকে জানিয়েছিলও বিপিএলের পর সে কিছুদিন বিশ্রাম নিতে চায়। সে মোতাবেক তার চাচা মুকছেদ হামিদের মেয়ের বিয়ে ঠিক করা হয় ১০ জানুয়ারি। পরে সেই তারিখ পিছিয়ে করা হয় ১৭ জানুয়ারি। কিন্তু মুশফিকের খুলনা টাইগার্স বিপিএলের ফাইনালে উঠায় বিয়ের তারিখ আরেক ধাপ পিছিয়ে নির্ধারণ করা হয় ২৪ জানুয়ারি।

মূলত মুশফিকুর রহিমের সিদ্ধান্ত নিয়েই তার চাচাতো বোনের বিয়ের তারিখ ঠিক করা হয়েছিলও। আর মুশফিকও তার একমাত্র চাচাতো বোনের বিয়েতে উপস্থিত থাকতে চান। এ কারনেই পাকিস্তান সফরে যেতে আগ্রহী নয় মুশফিক।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button