খেলাধুলা

ধোনির স্ত্রীর ইনস্টাগ্রামে মেয়েকে ধর্ষণ হুমকি দেয়া সেই বখাটে আটক

সংবাদ চলমান ডেস্কঃ

দীর্ঘ এক বছর পর বাইশ গজে ফিরেছেন ভারতীয় সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আইপিএলের শুরুর দিকে তিনি রান না পাওয়ায় তার একমাত্র মেয়ে জিভাকে ধর্ষণের হুমকি দেয় এক বখাটে। সম্প্রতি তাকে আটক করেছে পুলিশ।

গতকাল রবিবার গুজরাটের মুনদ্রা এলাকা থেকে সেই বখাটেকে আটক করেছে রাজ্যটির পুলিশ। কুচ জেলার পুলিশ সুপার সৌরভ সিংহ ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ধোনির স্ত্রী সাক্ষীর ইনস্টাগ্রামে ধর্ষণের হুমকি দেয়া কিশোরকে আটক করা হয়েছে। তার বয়স ১৬। সে নামনা কাপায় গ্রামের বাসিন্দা। স্থানীয় একটি শিক্ষাপ্রতিষ্ঠানে দ্বাদশ শ্রেণীতে পড়ছে এই বখাটে।

পুলিশ দাবি করেছে, রাঁচি পুলিশের কাছ থেকে তথ্য পেয়ে তাকে আটক করা হয়। এরইমধ্যে নিজের দোষ শিকার করে নিয়েছে সেই বখাটে। তাকে বিচারের জন্য রাঁচি পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

বর্তমানে আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছেন ধোনি। রাঁচিতে নিজেদের ফার্ম হাউসে রয়েছেন তার স্ত্রী সাক্ষী ও মেয়ে জিভা। ধর্ষণের হুমকি পাওয়ার পর তাদের বাসার নিরাপত্তা জোরদার করেছে পুলিশ।

সাধারণ পুলিশের টহল বাড়ানোর পাশাপাশি সাদা পোশাকের পুলিশও মোতায়েন করা হয়েছে। কিছুদিন আগে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ধোনির দল ১০ রানে হেরে যাওয়ায় পাঁচ বছর বয়সী জিভাকে ধর্ষণের হুমকি দেয়া হয়েছিল বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button