খেলাধুলাসারাদেশ

জিম্বাবুয়ের কাছ থেকে ট্রফি নিয়ে ফিরতে চান রুবেল

স্পোর্টস ডেস্কঃ

বিগত ২০১৩ সালে বাংলাদেশের জিম্বাবুয়ে সফরের অভিজ্ঞতা কিন্তু ভালো ছিল না। টি টোয়েন্টি সিরিজ ১-১ ড্রয়ের আগে ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে হেরেছিল। টেস্ট সিরিজও ১-১ ব্যবধানে ড্র হয়েছিল। ওয়ানডে ও টি টোয়েন্টি খেলার সুযোগ না পেলেও রুবেল হোসেন হেরে যাওয়া টেস্টে খেলেছিলেন। ফলে খুব কাছ থেকে দলের ব্যর্থতা দেখেছেন।

আফ্রিকার দক্ষিণের দেশটি থেকে কোনো ট্রফি না পাওয়ার আক্ষেপ ছিল রুবেলের। এবার সেই আক্ষেপ দূর করতে চান তিনি। আজ ৫ জুলাই সোমবার মাঠে ফিরে রুবেল বলেন, শেষবার আমরা যখন জিম্বাবুয়ে গিয়েছি, আমরা ট্রফিটা আনতে পারিনি। এবার আমাদের দলটা ভালো, ভারসাম্যপূর্ণ দল। ভালো ভালো ক্রিকেটার আমাদের দলে আছে। আমরা যদি ভালো ক্রিকেট খেলতে পারি, তাহলে ট্রফিটা এবার বাংলাদেশে নিয়ে আসতে পারবো। জিম্বাবুয়ে সফরের ওয়ানডে দলে ডাক পেয়েছেন রুবেল। শেষ কয়েক বছর ধরে ওয়ানডেতে ভালো ক্রিকেট খেলছে বাংলাদেশ। সেই ধারাবাহিকতা জিম্বাবুয়ের মাটিতেও দেখাতে চায় দল। একই সঙ্গে টি টোয়েন্টি সিরিজও জিততে চান রুবেল। ডানহাতে পেসারের বিশ্বাস সীমিত পরিসরে দল প্রত্যাশিত সাফল্য পাবে। তবে টেস্ট সিরিজে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে এমন আভাস দিয়ে রাখলেন তিনি।

বিগত কয়েক বছরে ওয়ানডেতে ভালো ক্রিকেট খেলছি আমরা। তাই আমার মনে হয়, ওয়ানডেতে আমাদের খুবই ভালো সম্ভাবনা আছে। এবং টি টোয়েন্টিতেও আমাদের যে দল আমার কাছে মনে হয় ওয়ানডে ও টি টোয়েন্টিতে যথেষ্ট সম্ভাবনা আছে সিরিজ জেতার। টেস্টের কথা যদি বলেন, তাদের হোম কন্ডিশনে খেলা, আমরা যদি আমাদের দায়িত্ব অনুযায়ী ভালো খেলতে পারি তাহলে টেস্টেও ইতিবাচক কিছু আশা করতে পারবো। জিম্বাবুয়েতে রয়েছে বাংলাদেশ টেস্ট দল। ওয়ানডে ও টি টোয়েন্টি দলের ক্রিকেটাররা আজ মাঠে ফিরেছেন। সকালে মিরপুরের একাডেমি মাঠে নিজেদের ঝালিয়ে নিয়েছেন রুবেল, সৌম্য, মোস্তাফিজরা দল ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button