কুমিল্লাসংবাদ সারাদেশ

স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় গৃহবধূকে ছাদ থেকে ফেলে হত্যা

কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লায় স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় ছাদ থেকে ফেলে রুবি আক্তার নামে এক গৃহবধূকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল (১ মার্চ) মঙ্গলবার রাতে কুমিল্লা নগরীর ১১নং ওয়ার্ডের মুনসেফবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রুবি জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার মৃত আব্দুস ছাত্তারের মেয়ে।২০১৩ সালে কুমিল্লা নগরীর ১১নং ওয়ার্ডের মুনসেফবাড়ি এলাকার জাহাঙ্গীর হোসেনের সাথে রুবি আক্তারের বিয়ে হয়।রুবি জাহাঙ্গীরের দ্বিতীয় স্ত্রী।

রুবি আক্তারের হত্যার বিষয়ে তার ভাই ব্যাংক কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, রুবির স্বামী জাহাঙ্গীর হোসেন পরকীয়ায় লিপ্ত ছিলেন। বিষয়টি প্রতিবাদ করলে রুবিকে প্রায় সময় মারধর করতেন। মঙ্গলবার তাকে পরিকল্পিতভাবে ছাদ থেকে ফেলে হত্যা করা হয়েছে। এ ঘটনা তদন্ত করে বিচার দাবি করছি।

রুবির স্বামী জাহাঙ্গীর হোসেন বলেন, ঘটনার সময় আমরা কেউ বাড়িতে ছিলাম না। আমার বয়স্ক মা ও আমাদের ছেলে পিয়াল বাসায় ছিল। আমার মনে হয় ছাদে উঠে মাথা ঘুরে পড়ে গেছে। নির্যাতন ও পরকীয়ার বিষয়টি সত্যি নয়।

তবে এই ভবনের ছাদে গিয়ে দেখা যায় আড়াই ফুট উঁচু করে দেয়াল দেওয়া রয়েছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি মুহাম্মদ সহিদুর রহমান বলেন, লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। এটি হত্যাকাণ্ড নাকি অন্য কিছু তা তদন্ত শেষে জানা যাবে। এ ঘটনায় স্বামী ও তার ছেলেকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।সব কিছুর তদন্ত শেষে বিস্তারিত পরে জানানো হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button