কুমিল্লাসংবাদ সারাদেশ

মুরাদনগরে গ্রাম পুলিশের দায়িত্ব কর্তব্য নিয়ে সভা ও কমিটি গঠন

 শামীম কুমিল্লা প্রতিনিধিঃ 

কুমিল্লার মুরাদনগর উপজেলায় কবি নজরুল মিলনায়তনে আজ মুরাদনগর ও বাঙ্গরা থানার বাংলাদেশ গ্রাম পুলিশ এর উদ্যোগে কাউন্সিল অধিবেশন ২০২১ খ্রি: উপলক্ষে কমিটি গঠন,এবং গ্রাম পুলিশদের দায়িত্ব-কর্তব্য সংক্রান্ত এবং গ্রাম পুলিশের দাবি-দাওয়ার ব্যাপারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিশেক দাস। উপজেলার মুরাদনগর ও বাঙ্গরা বাজার থানার সভাপতি ও সাধারণ সম্পাদক বাবু সত্য নারায়ন দাস ও মোঃ দুলাল মিয়ার যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুরাদনগর ও বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাদেকুর রহমান ও কামরুজ্জামান তালুকদার,বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি বাবু ভরেন্দ্র নাথ বিশ্বাস,কেন্দ্রীয় কমিটির প্রধান সমন্বয়কারী শাহজাহান কবির (জহির), বাংলাদেশ গ্রাম পুলিশ কুমিল্লা দক্ষিণ জেলার সভাপতি আবুল কাশেম প্রমুখ।

পরিশেষে উপজেলার মুরাদনগর ও বাঙ্গরা বাজার থানার সকল গ্রাম পুলিশের উপস্থিতিতে বাইসাইকেল এবং বৈশাখী ভাতা দেওয়ার ব্যাপারে দাবি জানান গ্রামপুলিশ মোঃ হেলাল মিয়া, আব্দুস সাত্তার, ও মোহাম্মদ জালাল মিয়া সহ প্রমুখ ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button