ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ভুয়া ডাক্তারকে জরিমানা করলেন ভাম্যমান আদালত

লিমন সরকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে ভুয়া ডাক্তার নিযুক্ত করায় নর্দান ডিজিটাল ডায়গনস্টিক সেন্টার এর মালিক আফাজুদ্দিন ভূইয়াকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার ১৮ এপ্রিল দুপুরে পৌরসভার পূর্ব গোয়ালপাড়ায় অবস্থিত নর্দান ডিজিটাল ডায়গনস্টিক সেন্টারে ভুক্তভোগী জনসাধারণের অভিযোগের প্রেক্ষিতে সিভিল সার্জন অফিসের প্রতিনিধি ও স্যানিটারি ইন্সপেক্টর কথিত ভূয়া ডাক্তার বরিশাল নিবাসী নুরুল ইসলামের ছেলে মোঃ রাকিবুল আহসান(৩৩) তার ডিগ্রির কাগজপত্রসহ অন্যান্য প্রমানক চাইলে সে সেখান থেকে পালানোর চেষ্টা করলে স্থানীয় জনসাধারণ তাকে আটক করে ।

এসময় সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনকে বিষয়টি জানালে তিনি তাৎক্ষণিকভাবে সেখানে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ সেখানে উপস্থিত হয়ে ভূয়া ডাক্তারের কাগজ সঠিকভাবে যাচাই না করে নিযুক্ত করায় নর্দান ডিজিটাল ডায়গনস্টিক সেন্টার এর মালিক আফাজুদ্দিন ভূইয়া (৫৭)কে ২০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার।

প্রতারণা ও রোগীদের জীবনকে ঝুকির মধ্যে ফেলার জন্য নিয়মিত মামলা করার জন্য ভারপ্রাপ্ত কর্মকর্তা সদর থানাকে নির্দেশ প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার। তিনি ডায়গোনস্টিক সেন্টারের মালিক সহ ভুক্তভোগীদের মামলায় সহযোগিতার নির্দেশনা দেন। এ ধরনের অভিযান জনস্বার্থে অব্যাহত থাকবে বলে জানান তিনি ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button