কুমিল্লাসংবাদ সারাদেশ

কুমিল্লায় বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শামীমুল ইসলাম কুমিল্লা প্রতিনিধিঃ

আজ ২ রা সেপ্টেম্বর ২০২৩ কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার কোম্পানীগন্জ বাজার সংলগ্নে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ আলমগীর হোসেন ও বাঙ্গরা বাজার থানা জাতীয় পার্টির আহবায়ক মোঃ হাবিবুর রহমানের সার্বিক তত্বাবধানে মোঃ সাদেক হোসেনের সঞ্চালনায় আনোয়ার হোসেন মোল্লার পরিচালনায়  বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃসহিদুল ইসলামের সভাপতিত্বে মুরাদনগর উপজেলা জাতীয় পার্টির দ্বি বার্ষিকী উপলক্ষে শতশত নেতা কর্মীর উপস্থিতিতে আনন্দ মুখর পরিবেশে  সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন। এছাড়াও  উপস্থিত ছিলেন প্রধান উদ্বোধক হিসেবে সাবেক সংসদ সদস্য মোঃ আমীর হোসেন ভুইয়া, বিশেষ অতিথি ছিলেন লুৎফুর রেজা খোকন, মোঃফখরুল হাসান শাহাজাদা, এডঃ ইউসুফ আজগর, মিজানুর রহমান মিরু, জামাল উদ্দিন,মোঃ গোলাম মোস্তফা, মোসাঃ ফেরদৌসী বকুল।

সম্মেলনে প্রধান অতিথি সরকারের সমালোচনা করে বলেন, ১৯৯৬ সালে জাতীয় পার্টিকে সাথে নিয়ে আওয়ামী লীগ সরকার গঠন করে আমাদের পার্টিকে সর্বনাস করেছে। তাদের সাথে জোট করে জাতীয় পার্টির যে ক্ষতি হয়েছে তার থেকে বেশি ক্ষতি দেশের জনগনের। আমারা আগামী নির্বাচন তত্ত্বাবধায়কের মাধ্যমে চাই।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button