ঈশরদীরাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

সন্তান হত্যাকারিকে চিহ্নিত করে গ্রেপ্তারের দাবি তুলে র‍্যাব প্রধানের নিকট আবেদন করলেন মা

নিজস্ব প্রতিবেদকঃ

নিজের সন্তানের খুনিদের গ্রেপ্তারের দাবি তুলে র‍্যাবের মহাপরিচালক (ডিজি) বরাবর লিখিত আবেদন করেছেন এক মা। চলতি বছরের ৬মে রাজশাহীর বেলপুকুর থানার বেলপুকুর  মধ্যপাড়া গ্রামের সাহাদতের একাদশ পড়ুয়া ছেলে হাসিবুর রহমান সাগরকে হত্যা করেন অজ্ঞাত নামা ব্যক্তিরা।

ঈশ্বরদী জি আরপি থানা সুত্রে জানাযায় সাগরকে হত্যাকরে রেললাইনের উপর ফেলে রেখেযান হত্যাকারিরা। সাগর নিখোঁজের ঘটনা নিয়ে সগরের পরিবার পুর্বেই থানায় একটি জিডি করে রেখেছিলেন। সাগর নিখোঁজের দুইদিন পর সাগরের মা রেললাইনের উপর পড়ে থাকতে দেখেন সাগরের লাশ। পরে পুলিশকে খবর দিলে ঈশ্বরদী জি আরপি থানা পুলিশ নিহত সাগরের  লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। ময়না তদন্তে বেরিয়ে আসে সাগরকে দুইদিন আগেই হত্যাকরা হয়েছিল। তবে হত্যার ঘটনা পুলিশ সনাক্ত করতে সক্ষম হলেও হত্যাকারিরা দীর্ঘ ৬ মাসের বেশি সময় ধরে রয়েছে ধোরা ছোয়ার বাহিরে।

নিহত সাগরের মায়ের দাবি ছেলে হত্যার জন্য তিনি কয়েকজন সন্দেহ ভাজন আসামিদের নাম ও দিয়েছিলেন জি আর পি থানার ওসি গোপালের নিকট। তিনি বলেন পুলিশ বলেছিলেন সন্দেহ ভাজন আসামিদের দেখলে খবর দিতে। পরে জি আর পি থানায় আসামিদের আটকের বিষয়ে খবর দিলে পুলিশ বলেন জি আর পি থানা হতে ঘটনাস্থল ১২ কিলো দূরে এছাড়াও জনবল সংকট সাথে রয়েছে গাড়ির জটিলতা।মামলাটি অন্য সংস্থার নিকট হস্তান্তরের পরামর্শ দেন নিহতের মা মামলার বাদি হাসিবেগম কে।

পুলিশের এমন উদাসিনতা দেখে হাসি বেগম রাজশাহীতে সংবাদ সম্মেলন করেছেন কিছুদিন পুর্বে। হাসি বেগমের দাবি আমার ছেলেকে প্রতিবেশি সুজন দম্পতি হত্যা করেছেন। হাসি বেগমের স্বামী সাহাদত হোসেন বলেন সাগর অধিক সময় সেই সুজন দম্পতির বাড়িতে যাওয়া আসা করত। বেলপুকুর এলাকায় সুজন একজন ভয়ংকর প্রকৃতির ব্যক্তি।

তার নামে প্রশাসনের নিকট পুর্বে নানা অভিযোগ রয়েছে। হাসি বেগম বলেন, আমার ছেলে নিহত হয়ার পর সুজনের কথা চলাচল সব কিছু সন্ধেহের দিকে ইশারা দেয়। সুজন ও তার স্ত্রী সন্ধেহ থেকে বাঁচতে ছুটেযান পত্রিকা অফিসে। যে সকল গণমাধ্যম  এই হত্যার ঘটনা নিয়ে ধারাবাহিক সংবাদ প্রকাশ করছে তাদের সংবাদ ভিন্নদিকে ঘুরানোর চেষ্টা করেন এই দম্পত্তি। এই হত্যার ঘটনা নিয়ে ঈস্বরদী থানার সাবেক ওসি বর্তমানে রাজশাহী জি আরপি থানায় কর্মরত গোপালের সাথে কথা বললে তিনি গণমাধ্যম কর্মীদের জানান দীর্ঘ ২৫ বছর পরেও হত্যার ঘটনা নিস্পত্তি হয়ার উদাহরন রয়েছে। তাই হয়ত এই ঘটনা উদ্ঘাটন  হবে এক সময়। তিনি অনত্র বদলী হয়ার কারণে এর বেশি কথা বলতে নারাজ।

হাসি বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, সরকার সব কিছুতেই সুনামের খাতা ভারিকরে তুলেছেন ,অথছ আমি আমার ছেলের হত্যাকারিকে আটকের বিষয় নিয়ে পাগলের মত ঘুরছি। শেষে ৩০ অক্টোবর র‍্যাবের মহাপরিচালকের নিকট আবেদন করেছি হত্যাকারিদের আটকের দাবি নিয়ে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button