কুড়িগ্রামসংবাদ সারাদেশসারাদেশ

উলিপুর ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রোকন মিয়া কুুড়িগ্রাম প্রতিনিধিঃ 

কুড়িগ্রামের উলিপুরে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী  উদযাপন  করেছে উপজেলা ছাত্রলীগ।বুধবার ৪ জানুয়ারি সকালে জাতীয় সঙ্গীতের তালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে কর্মসূচীর সূচনা ঘটে।

পরে সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও  ১ মিনিট নীরবতা পালন করা হয়।পরে আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় দলীয় কার্যালয়  গিয়ে শেষ হয়।

পরে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে  এসে কেক কাঠেন (শুভ জন্মদিন) প্রানের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ
গৌরব- ঐতিহ্য-সংগ্রাম এবং সাফল্যের সিঁড়ি বেয়ে ৭৪ টি বছরে বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া প্রানের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

কুড়িগ্রাম ৩ আসনের জাতীয়  সংসদ সদস্য আধ্যপক এম এ মতিন ও উপজেলা পৌরঃ মেয়র আলহাজ্ব মামুন সরকার (মিঠু) ও উলিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার ও বাংলাদেশ আওয়ামীলীগ সাধারণ সম্পদক ও উপজেলা যুব ক্রীয়া সম্পাদক সোহরাব আলী (মোল্লা)।

উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ রাকিবুল ইসলাম (রুবেল) ও সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম (রফিক)  বাংলাদেশ  আওয়ামীলীগ ও যুবলীগ ছাত্রলীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button