ঈশরদী

ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় আহত ২

সৌরভ কুমার দেবনাথ ঈশ্বরদী প্রতিনিধিঃ

আজ সোমবার দুপুর ১ টার সময় দাশুড়িয়া- বনপাড়া মহাসড়কের সড়াইকান্দি এলাকায় এ দূর্ঘটনা ঘটে। ঘটনা সূত্রে জানাযায়, পাকশী হাইওয়ে থানার ওসি মোঃ শফিকুল ইসলাম তার সঙ্গীয় ফোর্সসহ দাশুড়িয়া বনপাড়া মহাসড়কের সড়াইকান্দি এলাকায় থ্রীহুইলার বিরোধী অভিযান পরিচালনা করছিলেন।

এ অভিযানে ফুড এ্যান্ড বেভারেজ কোম্পানির একটি গাড়ী আটক করা হয়। আটককৃত গাড়িটিকে পুলিশি হেফাজতে থানায় নেয়ার পথে একই এলাকার পল্লীবিদ্যুৎ অফিসের সামনে এসে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে থাকা বিদ্যুতের খুটিতে জোরে আঘাত হানলে ঘটনাস্থলেই গাড়িটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং গাড়ীর চালক ( অস্থায়ী) পুলিশ সদস্যসহ গাড়ীতে থাকা বেভারেজ কোম্পানির এস আর শামীম হোসেন (২৫) গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য প্রেরন করেন। জানতে চাইলে গাড়ির মালিক মোঃ জাহাঙ্গীর আলম নয়ন সংবাদ ভূমিকে বলেন, কাস্টমারদের অর্ডারকৃত খাদ্য সামগ্রী নিয়ে মুলাডুলিতে যাওয়ার পথে মহাসড়কের সিরাজুল ইসলাম চেয়ারম্যানের বাড়ির সামনে কর্মরত পুলিশ সদস্যরা আমাদের গাড়ির গতিরোধ করেন এসময় গাড়ি থামানোর কারন জানতে আমি গাড়ী থেকে নামলে পুলিশ সদস্য মোঃ শাহাদৎ হোসেন লাফিয়ে গাড়িতে চড়ে এবং গাড়ীতে থাকা আমার এস আর কে নিয়ে গাড়ী চালাতে শুরু করেন।

কোন কথা না বলে গাড়ী নিয়ে কেন যাচ্ছেন জানতে চাইলে ওসি বলেন, এখানে নয়, সব কথা হবে ফাঁড়িতে বলে আমাকে অবহিত করেন। এর কিছুক্ষণ পরেই আমার গাড়ী দূর্ঘটনার স্বীকার হয়েছে বলে খবর পাই এবং দ্রুত ঘটনাস্থলে এসে দেখি আমার সব শেষ। তিনি আরও বলেন, মাত্র পনের দিন আগে ঋণ করে ব্যবসার জন্য গাড়িটি কিনেছি, আর পুলিশ আমার গাড়ীর এই অবস্থা করল। আমি ঋণ শোধ করব কিভাবে? জানতে চাইলে, পাকশী পুলিশ ফাঁড়ি থানার ওসি মোঃ শরিফুল ইসলাম বলেন, এটা একটা দূর্ঘটনা মাত্র। তাছাড়া দূর্ঘটনায় তাদের সাথে আমার একজন পুলিশ সদস্যও আহত হয়েছে। পুলিশ হেফাজতে গাড়িটি দূর্ঘটনার স্বীকার হলো এবং ক্ষতিগ্রস্ত হলো এ দায় কার? প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, আমরা কোন ক্ষতিপূরণ দিতে পারব না সব দায় মালিককেই নিতে হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button