ঈশরদীরাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

রাজশাহীর বেলপুকুরে হত্যা মামলা ধামা চাপা দিতে সুজন দম্পতি মরিয়া

স্টাফ রিপোর্টারঃ

গত ৬মে ২০২২ রাজশাহীর বেলপুকুর  থানার বেলপুকুর মধ্যপাড়া গ্রামের শাহাদাত আলীর ছেলে হাসিবুর রহমান সাগর (১৯) কে হত্যাকরে রেললাইনের পাশে ফেলে রেখেযায় হত্যাকারিরা। এই ঘটনা নিয়ে জি আর পি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহত কলেজ ছাত্রের মা হাসি বেগম।

দীর্ঘ ৬মাস হতে চললেও এই মামলায় কোন আসামিকে আটক করতে পারেনি পুলিশ। জি আর পি পুলিশের সুত্রমতে এই হত্যার সাথে যারাই জড়িত তারা খুব চুতুর প্রকৃতির ব্যক্তি। দীর্ঘ সময় এই মামলার আসামি আটক না হয়ার কারণে নিহত কলেজ ছাত্রের মা হাসি বেগম ৫ অক্টোবর ২০২২ রাজশাহী মডেল প্রেসক্লাবে একটি সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনের পরেই বেলপুকুরের স্থানিয়রা নড়ে চড়ে বসেন।

নিহত কলেজ ছাত্র সাগরের মায়ের কান্নায় বাতাশ ভারি হয়ে উঠে। প্রশাসনের বিভিন্ন দপ্তর নড়ে চড়ে বসলে অজ্ঞাত কারণে বেলপুকুর মধ্যপাড়া গ্রামের সুজন ও তার স্ত্রী সাবিনা বেগম রাজশাহীর একটি খাবার হোটেলে সংবাদ সম্মেলনের নামে নাটকীয় ঘটনার জন্মদেন। রা

জশাহীর কোন মুল ধারার গণমাধ্যম কর্মী সেখানে উপস্থিত থাকার প্রমান নেই। নিহতের পরিবার ও স্থানিয়রা মনে করছেন এটি একটি রহস্য জনক বিষয়। সম্মেলনের নামে আরেক প্রতারণা করেছেন এই দম্পতি। স্থানিয় একাধিক সুত্র বলছে সুজন দম্পতির কোন সন্তান না থাকায় সেই বাড়িতে যাওয়া আসা করতেন কলেজ শিক্ষার্থী সাগর। দিন রাত পর্যন্ত সেই দম্পতির বাড়িতে সময় কাটাতেন।

এমন রহস্যে ঘেরা কাহীনি থেকে হটাৎ নিহত হন কলেজ শিক্ষার্থী সাগর। ৬মে সাগরের মৃতলাশ পুলিশ উদ্ধার করলেও পুলিশের ধারণা তাকে কয়েকদিন পুর্বেই হত্যা করা হয়েছে। এবং পরবর্তী সময়ে সুযোগ বুঝে রেললাইনের পাশে রেখে গেছেন। পুলিশ জানায় আমরা সিসি টিভি ফুটেজ দেখেছি ঘটনার দিন নিহত সাগর দূরে কোথাও যাননাই তিনি নিকট বর্তী কোন চক্রের দারা খুন হয়েছেন। তবে নিহতের পরিবারকে রিতি মত হুমকি প্রদান করছেন সুজন দম্পতি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button