ঈশরদীসংবাদ সারাদেশ

ইয়াবার মূল ডিলারসহ আটক ৭

ঈশ্বরদী প্রতিনিধিঃ

পুলিশ সুপার পাবনা মহোদয়ের নির্দেশক্রমে পাবনা জেলাকে অবৈধ অস্ত্র এবং মাদক মুক্ত করার লক্ষ্যে আজ ১৬ মে রবিবার ডিবি পুলিশ পাবনা একটি আভিযানিক দল ঈশ্বরদী মীরকামারী এলাকা থেকে ৭ আসামী কে গ্রেফতার করা হয়।

উক্ত আসামী ১। মোঃ হারুন অর রশিদ ৩৫, পিতা-মোঃ সান্টু মালিথা, সাং-মিরকামারী মালিথা পাড়া, ২। মোঃ মনিরুল ইসলাম ৩৩, পিতা-মোঃ মোসলেম উদ্দিন সরকার, সাং-মিরকামারী , ৩। মোঃ মনিরুল ইসলাম মনি ৩৪, পিতা-মোঃ আব্দুর রশিদ, সাং-দিয়ার সাহাপুর , ৪। মোঃ মামুন বিল্লা ২৯, পিতা-মোঃ কেরামত মালিথা, সাং-মিরকামারী হেদায়েত পাড়া গণকে ২০০ পিচ ইয়াবা এবং দুটি মোটরসাইকেলসহ আটক করা হয়।

এবং ধৃত আসামীদের দেওয়া তথ্যমতে ঈশ্বরদী থানার বিভিন্ন মাদক স্পটে রাতভর অভিযান চালিয়ে অদ্য সকালে আসামী ৫। মোঃ আরমান হোসনে গুড্ডু ২৯ , পিতা-মৃত কামরুদ্দিন, সাং-ফতে মোহাম্মদপুর নিউ কলোনী , ৬। মোঃ মোস্তাফিজুর রহমান উজ্জল ২১, পিতা-নুর মোহাম্মদ নুরু, সাং-ফতে মোহাম্মদপুর , ৭। মোঃ আরাফ ইসলাম অন্তর ২৮, পিতা-মোঃ চুনু মিয়া, সাং-পোস্ট অফিস মোড় পূর্বপাড়া সর্ব থানা ঈশ্বরদী জেলা-পাবনা গণকে ৬০০ পিচ ইয়াবা এবং একটি মোটরসাইকেলসহ আটক করা হয় ।

উক্ত ইয়াবা ব্যবসায়ীগণ দীর্ঘদিন ধরে ঢাকা এবং চট্টগ্রাম হতে ইয়াবা সংগ্রহ করে পাবনা জেলার বিভিন্ন থানা এলাকায় ইয়াবা খুচরা এবং পাইকারী বিক্রয় করে আসছে । মোট ইয়াবা উদ্ধার ৮০০ পিচ, ৩ টি মোটর সাইকেল, ৮ টি মোবাইল ফোন এবং নগদ ২০,০০০ টাকা উদ্ধার করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button