বগুড়াসংবাদ সারাদেশ

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নারীসহ মারা গেলো ২ জন

বগুড়া প্রতিনিধিঃ

৪ সেপ্টেম্বর রবিবার বগুড়ার শিবগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেলের নারীসহ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় বাসচালককে আটক করেছে পুলিশ।রোববার দুপুর ২টার দিকে উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের রহবল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে মোটরসাইকেল চালকের নাম শাকিল আহম্মেদ। তিনি সেনাসদস্য। বগুড়ার শিবগঞ্জ উপজেলার বাসিন্দা ২২ বছরের শাকিল। তার মোটরসাইকেলে ছিলেন এক নারী। তিনিও মারা গেছেন। তাৎক্ষণিকভাবে তার নাম জানা যায়নি বলে জানান গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আমিনুল ইসলাম।

হাইওয়ে থানা পুলিশ বলছে, রবিবার দুপুরে গাইবান্ধা থেকে নবীণ বরণ নামের একটি বাস সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল। পথে শিবগঞ্জের রহবল এলাকায় বিপরীতগামী একটি মোটরসাইকেলকে চাপা দেয় বাসটি। এতে মোটরসাইকেলে থাকা শাকিল ও অজ্ঞাত নারী ঘটনাস্থলেই মারা যান। নিহত নারীর সঙ্গে তার কী সম্পর্ক তা এখনো জানা যায়নি।

এই দুর্ঘটনার বিষয়ে ওসি মো. আমিনুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। একইসঙ্গে বাসচালক আলামিনকে আটক করা হয়েছে। আলামিন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাসিন্দা। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button