রাজশাহী সংবাদ

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ৩১

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযনে ৩১ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। রোববার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। সোমবার সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ২ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, কর্ণহার থানা ১ জন, ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১২ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ নয়ন হোসেন (৩০) কে ২৭ পিস ইয়াবাসহ, রকি (২৮) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ জুয়েল হোসেন (২৩) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ আকতার (২৮) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। পবা থানা পুলিশ মিরা বেগম (৪৫) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ইরান আলী (২৭) কে ৬.৬ গ্রাম হেরোইনসহ আটক করে।

তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button