রাজশাহী সংবাদ

রাজশাহীতে কলেজছাত্রীর আত্মহত্যার প্ররোচণার মামলায় স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর শাহ্ মখদুম থানার সামনে গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে কলেজছাত্রী লিজা রহমানের আত্মহত্যার প্ররোচণা দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় তার স্বামী সাখাওয়াতকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (৩ অক্টোবর) গভীর রাতে গোমস্তাপুর থানার লক্ষীনারায়ণপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।
আজ শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস। তিনি বলেন, গ্রেফতারকৃত সাখাওয়াত হলেন মাহাবুবল আলম খোকনের ছেলে।

এর আগে গতকাল বুধবার রাতে নগরীর শাহ মখদুম থানায় মামলাটি দায়ের করেন লিজার বাবা আলম মিয়া। মামলায় তার মেয়েকে আত্মহত্যার জন্য প্ররোচিত করা হয়েছে বলে অভিযোগ করেছেন আলম মিয়া। এ জন্য লিজার স্বামী সাখাওয়াত হোসেনকে প্রধান আসামি করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৮শে সেপ্টেম্বর নগরীর শাহ মখদুম থানায় স্বামী সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করতে যান রাজশাহী সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী লিজা রহমান। তবে পুলিশ অভিযোগ না নেয়ায় তিনি থানার সামনে গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

পরে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তবে লিজার শ্বাসনালীসহ শরীরের প্রায় ৬৪ অংশ পুড়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বুধবার (২ অক্টোবর) সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় কলেজছাত্রী লিজা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button