বাঘারাজশাহী সংবাদ

বাঘায় পুলিশের অভিযানে ৪২বাড়িতে হানা : আটক -১৭

বাঘা প্রতিনিধি: রাজশাহী জেলা পুলিশের সহায়তায় এক রাতে ৪২ বাড়িতে অভিযান চালিয়েছে বাঘা থানা পুলিশ। এ অভিযানে হত্যা,মাদক, নারী নির্যাতন এবং সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট মিলে ১৭ জনকে আটক-সহ ৩০ লিটার বাংলা মদ ও দুই’শ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। বুধবার (২৯-০১-২০২০) রাতে চারঘাট সার্কেলের সিনিয়র (এ.এস.পি) নুরে আলম ও বাঘা থানা পুলিশের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
বাঘা থানা সূত্রে জানা গেছে, বুধবার রাতে জেলা পুলিশের সহায়তায় ৬ টি গ্রæপে বিভক্ত হয়ে বিভিন্ন অপরাধের সাথে সম্পৃক্ত ৪২ টি বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে বাঘা থানা পুলিশ।

এ অভিযানে অভিযুক্ত আসামী পাওয়ার পরেও পরোয়ানা রিকল নিস্পত্তির কারণে ২৫ জনকে ছেড়ে দিতে হয়। বাঁকি ১৭ জনের মধ্যে বিভিন্ন মামলায় ওয়ারেন্ট ভূক্ত আসামী রয়েছে ৮ জন, মাদক মামলায় ৫ জন, হত্যা মামলায় ১ জন এবং অন্যান্য অপরাধে ৩ জন।
এদের মধ্যে সম্প্রতি উপজেলার সুলতানপুর এলাকায় স্কুল ছাত্রী ইপটিজিংএর ঘটনায় হত্যাকান্ডের প্রধান আসামী সুমনের পিতা আরজেত আলী ভুলাকে কুষ্টিয়া পুলিশের সহায়তায় দৌলতপুর এলাকা থেকে রাত ১০ টায় আটক করে বাঘা থানা পুলিশ। এ ছাড়াও গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ধন্দহ ও নারায়নপুরে অভিযান চালিয়ে ৩০ লিটার বাংলা মদ এবং ২ শ’ গ্রাম গাঁজা সহ আটক করেন ৫ জনকে। এরা হলেন-ধন্দহ অমরপুর এলাকার আনবার ও বিশু এবং নারায়নপুর গ্রামের শ্রী শ্যমল কুমার, সাক্ষাত আলী ও তুহিন।

অপর দিকে মাদক, সাজাপ্রাপ্ত ও নারী নির্যাতন মামলায় ওয়ারেন্ট ভুক্ত ৮ জন আসামীকে আটক করে পুলিশ। এরা হলেন, আলাইপুর গ্রামের- রিপন আলী ,দোস্তল মন্ডল ও আজিবর, পলাশী পতেপুর গ্রামের আনবার আলী ও মনোয়ারা, ঝিনা গ্রামের মিরাজুল ,মহদীপুর গ্রামের শরিফুল ও পলাশী ফতেপুর গ্রামের আসলাম আলী। এদের মধ্যে শরিফুল মাদক মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী বলে জানা গেছে।
এদিকে দুই পক্ষের সংঘর্ষ সহ অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে আরো ৩ জনকে। এলা হলো-উপজেলার ধন্দহ্ এলাকার ঝুন্টু ,আবুল কাশেম ও হেলানা বেগম।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)নজরুল ইসলাম জানান, রাজশাহী জেলা পুলিশের সহায়তা ও চারঘাট সার্কেলের সিনিয়ার (এ.এস.পি) নুরে আলম স্যারের নেতৃত্বে বুধবার রাতভর ৬ টি গ্রæপে আমরা অভিযান চালায়। এ অভিযানে ৪২ বাড়িতে বিশেষ অভিযান চালিয়ে ১৭ জনকে আটক করা হয়। আটককৃতদের বৃহস্পতিবার(৩০-০১-২০২০) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button