সংবাদ সারাদেশসারাদেশ

চাঁদপুরে তিন বস্তা গাঁজা সহ গ্রেফতার-৪

চাঁদপুরে ৫৪ কেজি গাঁজা, ১টি মিনি পিকআপ, ২টি স্মার্টফোন এবং ২টি মোবাইল সহ ৪ জনকে গ্রেফতার করেছে জেলা মাদক‌ বি‌রোধী টাস্কফোর্স। আজ বুধবার বিকেলে সদর উপজেলার হানারচর ইউনিয়নের হরিনাঘাট চৌরাস্তা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, নওগাঁ জেলার লতিফপুর গ্রামের সাগর আলী (২৬), একই জেলার বিলরৌপুর গ্রামের সাগর (২০), সাতক্ষীরা জেলার খানাইদিয়া গ্রামের রসুল মোড়ল (১৯) এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার রসুলপুর গ্রামের আনারুল হক (৩০)।

জানা যায়, চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকারিয়া হোসেনের নেতৃ‌ত্বে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মোহাম্মদ মুস্তাফিজুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও কোস্টগার্ড সমন্ব‌য়ে গ‌ঠিত টাস্কফোর্স টিম সদর উপজেলার হরিনাঘাট চৌরাস্তা মাঠের সামনে মাদক‌ বি‌রোধী টাস্কফোর্স অভিযান প‌রিচালনা ক‌রে ৫৪ কেজি গাঁজা (তিনটি সিনথেটিক বস্তায় রক্ষিত), ১টি মিনি পিকআপ, ২টি স্মার্টফোন এবং ২টি মোবাইল সহ হাতেনাতে গ্রেফতার করা হয় তাদের।

এ বিষয়ে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মোহাম্মদ মুস্তাফিজুর রহমান বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ, বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button