নওগাঁ

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ২ ব্যবসায়ীর মৃত্যু

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর ধামইরহাটে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় দুই সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একই মোটরসাইকেলের অপর দুই যাত্রী। রবিবার (২৩ জানুয়ারি) রাতে ওই উপজেলার হরিতকীডাঙ্গা বাজার এলাকায় ধামইরহাট-জয়পুরহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই দুইজন হলেন, উপজেলার নানাইচ গ্রামের গোলজার হোসেনের ছেলে আবু সুফিয়ান ও একই গ্রামের মোজ্জাম্মেল হকের ছেলে আব্দুস সালাম। আহতরা হলেন, উপজেলার জাহানপুর গ্রামের মিনহাজুল ও একই গ্রামের স্বজল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হতাহতরা সবাই সবজি ব্যবসায়ী। রবিবার ধামইরহাট উপজেলা সদর বাজারে হাট ছিল। হাটে মালামাল কেনাবেচা শেষে একই এলাকায় বাড়ি হওয়ায় একটি মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। রাত ৯টার দিকে ধামইরহাট বাজার থেকে জয়পুরহাট-ধামইরহাট আঞ্চলিক মহাসড়কের হরিতকীডাঙ্গা বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। আহত দুইজনকে উদ্ধার করে স্থানীয়রা ধামাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে ধামইরহাট থানার ওসি কে এম রাকিবুল হুদা বলেন, চারজন একই মোটরসাইকেলে করে ধামইরহাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন। দুর্ঘটনায় দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। আহত দুইজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button