নওগাঁ

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নওগাঁ প্রতিদিনঃ

মোটরসাইকেল যোগে বাড়ি থেকে রাজশাহীর দিকে আসার পথে নওগাঁর মান্দায় ভটভটির ধাক্কায় মোটরসাইকেলের ২ জন আরোহী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুর বেলা ১২টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের উপজেলার সাতবাড়িয়া হাফেজিয়া মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার মহাদেবপুর উপজেলার তাঁতারপুর গ্রামের পুনাই সরকারের ছেলে পিনাকী সরকার এবং শীবগঞ্জ দড়িয়াপুর গ্রামের মৃত খলিল উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম।

জানা গেছে, মঙ্গলবার মোটরসাইকেল আরোহী পিনাকী সরকার ও শরিফুল ইসলাম মোটরসাইকেল যোগে বাড়ি থেকে রাজশাহীর দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে দুপুর ১২টার দিকে মান্দার সাতবাড়িয়া মোড়ে পৌঁছোলে বিপরীত দিক থেকে আসা একটি ভটভটির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে পিনাকী সরকার ও শরিফুল ইসলাম ছিটকে পড়েন।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই পিনাকী সরকার মারা যান। স্থানীয়রা শরিফুল ইসলামকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মারা যান। মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনার পর ভটভটি চালক পালিয়ে যায়। খবর পেয়ে মান্দা ফায়ার সার্ভিসের ইউনিট ও থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। এছাড়া ভটভটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ভটভটি চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি যায়নি। সকল  আইনি প্রক্রিয়া শেষে মরদেহ গুলো তাদের পরিবারের কাচে হস্তান্তর করা হবে বলে জানান তিনি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button