নওগাঁ

ক্রিকেট ব্যাট দিয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় স্ত্রীকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে দায়ের মামলায় জিল্লুর রহমান নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার মৈনম ইউনিয়নের রামপুর গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেফতারের পর দুপুরেই তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতার জিল্লুর রহমান ওই গ্রামের হাজী ময়েজ উদ্দিনের ছেলে।পুলিশ জানায়, গত ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টার দিকে জিল্লুর রহমানের মারধরের শিকার হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন তার স্ত্রী নিলুফা ইয়াসমিন ডলি। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে সাতদিন পর রোববার রাতে ডলি মারা যান। এই ঘটনায় নিহতের ছেলে ইব্রাহিম খলিলুল্লাহ বাদী হয়ে বাবাকে আসামি করে সোমবার মান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহতের ছেলে ইব্রাহিম খলিলুল্লাহ বলেন, তারা বাবা জিল্লুর রহমান মাদকাসক্ত। যখন তখন মদ্যপ অবস্থায় মায়ের ওপর অমানুষিক নির্যাতন চালাতেন। গত ২৮ ফেব্রুয়ারি তার বাবা মদ্যপ অবস্থায় ক্রিকেট ব্যাট দিয়ে দু’দফা তার মাকে মারপিট করে গুরুতর জখম করেন। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে তার মা মারা যান।

মান্দা থানার ওসি শাহিনুর রহমান জানান, ঘটনার পর থেকে জিল্লুর রহমান আত্মগোপনে ছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে পুলিশ তার বসতবাড়িতে অভিযান চালিয়ে জিল্লুরকে গ্রেফতার করে। তাকে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানাগেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button