নওগাঁ

নওগাঁয় শিশু ধর্ষণ ঘটনায় গ্রেফতার ৩

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁয় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ২য় শ্রেনীর এক শিশুকে ধর্ষণ করার ঘটনায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৩ কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার পর ওই শিশু নওগাঁ সদর হাসপাতালের গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

১১ জানুয়ারি মঙ্গলবার গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে নিয়ে যাওয়া হলে তাদের কে যশোর সেভ হোমে পাঠানোর নির্দেশ দেন। গত ৯ জানুয়ারী সদর উপজেলার বর্ষাইল ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার শিশুর বাবা বলেন, গত ৯ জানুয়ারী আমরা বাড়ি ছিলাম। দরিদ্র হওয়ায় মাঠে কাজ করতে গিয়েছিলাম। মেয়েটি বাড়ির পাশে অন্য শিশুদের সঙ্গে খেলাধুলা করছিল। খেলা শেষে বাড়ির পশ্চিম পাশে একা প্লাস্টিক কুড়াচ্ছিল।

এই সুযোগে প্রতিবেশীর ৩ জন কিশোর আমার মেয়ের মুখ চেপে জোর পূর্বক তাদেরই ১ জনের বাড়িতে নিয়ে যায়। সেখানে পাশবিক নির্যাতনের (ধর্ষণ) পর মেয়েকে ফেলে তারা পালিয়ে যায়। পরে ওই বাড়ি থেকে মেয়ে রক্তাক্ত অবস্থায় কান্না করতে করতে বেরিয়ে আসে।


এ সময় এক প্রতিবেশি বিষয়টি বুঝতে পেরে আমাদের জানায়। পরে বাড়ি এসে দেখি মেয়ের শারীরিক অবস্থার অবনতি হয়েছে এবং এখনও রক্তক্ষরণ হচ্ছে । এই অবস্থা দেখে বিকেলেই তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। সোমবার বিকেলে বাদী হয়ে ওই ৩ কিশোরের বিরুদ্ধে থানায় অভিযোগ করি। তবে আগের চাইতে মেয়ের অবস্থা অনেকটা ভাল।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, নির্যাতনে শিকার শিশুর বাবা বাদী হয়ে সোমবার থানায় মামলা করেন। মামলার পর এলাকা থেকে তিন কিশোরকে আটক করা হয়। মঙ্গলবার বেলা ১২টার দিকে আটককৃতদের বিজ্ঞ আদালতে নিয়ে যাওয়া হলে ওই তিন কিশোরকে সেভ হোমে পাঠানোর নির্দেশ দেয় বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button