নওগাঁ

ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ করল বড় ভাই

নওগাঁ প্রতিনিধিঃ

 

ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বড় ভাইয়ের বিরুদ্ধে। গত ১৪ নভেম্বর নওগাঁর ধামইরহাটে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ভুক্তভোগী বাদী হয়ে ভাসুর (স্বামীর বড় ভাই) রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করেন। মামলার ৩ ঘণ্টার মধ্যে আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। রুবেল হোসেন উপজেলার মউশড় গ্রামের দুদু মিয়ার ছেলে।

গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে, অভিযুক্ত রুবেল হোসেন ও তার ছোট ভাই একই বাড়িতে বসবাস করেন। গত ১৪ নভেম্বর বিকেল সাড়ে ৩টার দিকে গৃহবধূর স্বামী গরুকে ঘাস খাওয়ানোর জন্য মাঠে যান। এ সময় একা পেয়ে রুবেল হোসেন তার ঘরে ঢুকে ধর্ষণ করেন।

গৃহবধূর চিৎকারে মেঝো ভাসুরের স্ত্রী এগিয়ে আসলে রুবেল হোসেন ঘরের তালার ফাঁক দিয়ে পালিয়ে যান। সন্ধ্যায় স্বামী বাড়িতে আসলে বিষয়টি অবগত করেন। পরে মামলার সিদ্ধান্ত নিলে স্থানীয়রা আপস-মিমাংসার আশ্বাস দেয়। তবে মিথ্যা আশ্বাসকে উপেক্ষা করে ভুক্তভোগী তার স্বামীকে নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করেন। ভুক্তভোগী এ ঘটনায় ভাসুরের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ধামইরহাট থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ভুক্তভোগী সন্ধ্যা ৬টার দিকে মামলা করেন। এরপর রাত ৯টার দিকে আসামি রুবেল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগীকে বুধবার নওগাঁ সদর হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হবে। সেই সঙ্গে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button