বিনোদন

ছো্টো সেই দীঘি, এবার একসঙ্গে দুই ছবির নায়িকা

সংবাদ চলমান ডেস্কঃ

বাংলাদেশ চলচিত্রে  বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছে দীঘি।চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক হিট ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে দর্শকদের নজক কাড়েন প্রার্থনা ফারদিন দীঘি। দীর্ঘ ৮ বছর চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন তিনি। কিছু দিন ধরেই চলচ্চিত্র পাড়ায় শোনা যাচ্ছে নায়িকা হয়েই ফিরবেন দীঘি।

এমনো শোনা গেছে, শাকিব খানের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন তিনি। যদিও পরে খবরগুলো গুঞ্জন হিসেবেই রয়ে গেছে। অনেক পরিচালক-প্রযোজক দীঘিকে কাস্টিং করতে চেয়েও পারেননি।

জানা গেছে, শেষ পর্যন্ত সফল শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটি দুটি ছবিতে নায়িকা চরিত্রে চুক্তিবদ্ধ করেছেন। এর মধ্যে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামের একটি ছবির শুটিংও শুরু হয়েছে। আরেকটির নাম ‘ধামাকা’। দুটি ছবিতেই দীঘির নায়ক শান্ত খান।

এ বিষয়ে দীঘি বলেন, প্রথম থেকেই আমি কোন ছবি করবো আর কোনটা করবো না তার সিদ্ধান্ত নিতেন মা। মা বেঁচে নেই। এখন আমার সব সিদ্ধান্ত নেন বাবা। শাপলা মিডিয়া এই সময়ে সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠান। সেলিম আংকেলও আমাকে মেয়ের মতো স্নেহ করেন। বাবা ভেবে দেখেছেন এই ছবিতে কাজ করলে আমার জন্য ভালো হবে। আমিও বাবার কথায় রাজি হয়েছি।

দীঘির ব্যাপারে আশাবাদী প্রযোজক সেলিম খান। তিনি বলেন, দেশের আনাচে-কানাচে দীঘির অনেক ভক্ত। তাকে চেনেন না এমন মানুষ কমই পাওয়া যাবে। আমার ধারণা, দীঘিকে নায়িকা রূপে দেখতে চাইবেন তার ভক্তরা। আশা করছি শান্ত ও দীঘি একসময় চলচ্চিত্রের সফল জুটি হবে।

প্রসঙ্গত, দীঘির মা দোয়েল ও বাবা সুব্রত দুজনই চলচ্চিত্রের মানুষ। দীঘির শোবিজে পথ চলা শুরু হয় একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপনে মডেল হয়ে। এর পরই ডাক পায় চলচ্চিত্রে। এরপর একে একে বেশ কয়েকটি দর্শকপ্রিয় ছবিতে কাজ করেছেন প্রার্থনা ফারদিন দীঘি ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button