সংবাদ সারাদেশস্লাইডার

যশোরের কলেজছাত্র ইকলাস হত্যায় আসামির আত্মসমর্পণ

সংবাদ চলমান ডেস্কঃ

যশোরের মণিরামপুরে এইচএসসি পরীক্ষার্থী ইকলাস হত্যা মামলার প্রধান আসামি মৃদুল হোসেন আদালতে অত্মসমপর্ণ করেছেন।

রোববার (২২ মার্চ) দুপুরে যশোর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে তিনি আত্মসমর্পণ করেন। হত্যাকাণ্ডের পর থেকে মৃদুল পলাতক ছিলেন। তিনি উপজেলার এড়েন্দা গ্রামের আলা উদ্দিনের ছেলে।

ইকলাস হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খাইরুল সোমবার আদালতে মৃদুলের সাতদিনের রিমান্ড আবেদন করবেন বলে জানা গেছে।

মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম মৃদুলের আত্মসমর্পণের বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃদুল রোববার আদালতে আত্মসমর্পণ করেন। সোমবার তার রিমান্ড আবেদন করা হবে।

প্রেমঘটিত বিষয়কে কেন্দ্র করে গত ১৭ মার্চ মঙ্গলবার সকালে প্রাইভেট পড়তে এসে পলাশী বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় চত্বরে খুন হয় ইকলাস। হত্যাকাণ্ডের পুরো ঘটনাটি ওই বিদ্যালয়ের সিসি ক্যামেরায় ধরা পড়ে। ঘটনার দিন বিকেলে মৃদুলের নাম উল্লেখসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে মণিরামপুর থানায় হত্যা মামলা করেন ইকলাসের নানা আইয়ার আলী। মৃদুল তাকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করে লাশ পলাশী মোড় সংলগ্ন জামে মসজিদের পাশে ফেলে রেখে যান বলে এজহারে উল্লেখ করেন বাদী।

গত বৃহস্পতিবার (১৯ মার্চ) মৃদুলের ফাঁসির দাবিতে মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজ গেটে মানববন্ধন করেন ইকলাসের সহপাঠীসহ তার স্বজনরা।

ইকলাস বাঘারপাড়া উপজেলার যাদবপুর গ্রামের আবু হানিফের ছেলে। পাঁচ বছর বয়স থেকে তিনি যশোর সদরের রুদ্রপুর গ্রামে নানা আইয়ার আলীর বাড়িতে থাকতেন। মুক্তিযোদ্ধা কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল তার।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button